May 28, 2024, 10:59 pm

সিটি নির্বাচন সুষ্ঠু করতে নির্বাচন কমিশনের যেকোনো নির্দেশনা পালনে বাংলাদেশ পুলিশ প্রস্তুত : আইজিপি

Reporter Name
  • আপডেট Friday, April 28, 2023
  • 177 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, ঢাকা :: দেশে যে পাঁচটি সিটি করপোরেশনে নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে তা ঘিরে কোনো চ্যালেঞ্জ দেখছে না পুলিশ। তবে নির্বাচন সুষ্ঠু করতে নির্বাচন কমিশনের যেকোনো নির্দেশনা পালনে বাংলাদেশ পুলিশ প্রস্তুত বলে জানিয়েছেন সংস্থাটির মহাপরিদর্শক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন। আজ শুক্রবার (২৮ এপ্রিল) সিলেটে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে পুলিশপ্রধান এসব কথা বলেন।

আইজিপি বলেন, নির্বাচনকে কেন্দ্র করে আলাদা কোনো চ্যালেঞ্জ দেখছে না পুলিশ। তবে যেকোনো পরিস্থিতি মোকাবেলায় পুলিশের প্রস্তুতি রয়েছে। দীর্ঘদিন ধরে আমরা নির্বাচন করে আসছি। নির্বাচন আয়োজনের জন্য পর্যাপ্ত অভিজ্ঞতা ও প্রশিক্ষণ পুলিশের আছে। নির্বাচনের সময় আমরা নির্বাচন কমিশনের অধীনে কাজ করে থাকি। নির্বাচন কমিশন আমাদের যে নির্দেশনা দেবে সে অনুযায়ী কাজ করব। এর আগে তিন দিনের সফরে সস্ত্রীক সিলেটে এসে পৌঁছান ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) রাত ১১টায় একটি ফ্লাইটে স্ত্রী তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরীকে নিয়ে তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছান। এসময় তার সাথে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহউদ্দিন সিরাজ, সিলেট রেঞ্জ ডিআইজি মো. মিজান শাফিউর রহমান, সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. ইলিয়াছ শরীফ, সিলেট জেলা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, সিলেট মেট্রোপলিটন পুলিশের ডিসি (ট্রাফিক) মুহাম্মদ আব্দুল ওয়াহাব, উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ প্রমুখ।

জিয়ারত শেষে আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন দক্ষিণ সুরমার মোগলাবাজার প্যারাইরচক এলাকায় পুলিশ অফিসার্স মেসের জন্য প্রস্তাবিত নতুন স্থান পরিদর্শন করেন। আগামীকাল শনিবার (২৯ এপ্রিল) সকাল ১০টায় সিলেট জেলা পুলিশ লাইন্সে সিলেটে কর্মরত অফিসারদের সাথে মতবিনিময় করবেন বাহিনীটির প্রধান। মতবিনিময় শেষে দুপুর ১২টায় নির্মাণাধীন ৭ এপিবিএন পরিদর্শন ও সাড়ে ১২টায় নির্মাণাধীন আরআরএফ পরিদর্শন করবেন তিনি।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর