May 21, 2024, 1:27 am

রাজনীতির নামে যারা প্রতারণা করছে তারাই সোহরাবের মৃত্যুর জন্য দায়ী : হাসান উদ্দিন সরকার

Reporter Name
  • আপডেট Monday, April 17, 2023
  • 190 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুর মহানগর বিএনপির আহ্বায়ক শিল্পপতি মো. সোহরাব উদ্দিনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন মহানগর বিএনপি নেতারা। এ ঘটনায় শিগগিরই মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে।রবিবার (১৬ এপ্রিল) বিকেলে মহানগরীর বাসন সড়ক এলাকায় মরহুম সোহরাব উদ্দিনের রুহের মাগফিরাত কামনায় আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলের আগে আলোচনা সভায় এ কথা জানান বিএনপির নেতারা। 

অনুষ্ঠানের প্রধান অতিথি বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেন, রাজনীতির নামে যারা প্রতারণা করছে তারাই সোহরাবের মৃত্যুর জন্য দায়ী। অচিরেই সোহরাবের মৃত্যুর রহস্য উদঘাটনের জন্য মামলা দায়ের করা হবে। 

হাসান সরকার আরো বলেন, আওয়ামী লীগকে খালি মাঠে ছেড়ে দেওয়া হবে না। দল সিদ্ধান্ত গ্রহণ করলে আমরা গাজীপুর সিটি নির্বাচনে আওয়ামী লীগকে মোকাবেলা করব। দল সিদ্ধান্ত না নিলে কৌশল গ্রহণ করব।  ৯০-এর ছাত্রনেতাদের আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক ছাত্রনেতা এ এম আশরাফ হোসেন টুলু।

বক্তব্য দেন রাখেন শ্রমিক দলের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি মো. সালাহ উদ্দিন, মরহুম সোহরাব উদ্দিনের ছেলে রায়হান আহমেদ হৃদয়, সাবেক উপজেলা চেয়ারম্যান আফজাল হোসেন কায়সার, বাসন থানা বিএনপির সাবেক সভাপতি বসির আহমেদ বাচ্চু, মহানগর জাসাস সভাপতি সৈয়দ হাসান জুন্নুরাইন সোহেল, বিএনপি নেতা এসএম জহিনুল ইসলাম সবুজ প্রমুখ। সোহরাব উদ্দিনেকে কৌশলে হত্যা করা হয়েছে বক্তব্যে এমন অভিযোগ করেন মহানগর বিএনপির সাবেক আহবায়ক সালাউদ্দিন সরকার ও অনুষ্ঠানের সভাপতি আশরাফ হোসেন টুলু। নাম উল্লেখ না করে তারা ঘটনার জন্য মহানগর বিএনপির বর্তমান এক নেতাকে দায়ী করেন। 

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর