April 22, 2024, 12:50 pm

মোশাররফ করিম-তানিয়া বৃষ্টি জুটির নতুন নাটক “সুপারভাইজার”

Reporter Name
  • আপডেট Wednesday, August 16, 2023
  • 49 জন দেখেছে

বিনোদন প্রতিবেদক :: মোশাররফ করিমের সঙ্গে অনেক নাটকে অভিনয় করেছেন তানিয়া বৃষ্টি। হাস্যরসাত্মক গল্পে যেমন তাঁরা দর্শকের মন জয় করেছেন, তেমনি জীবনঘনিষ্ঠ গল্পেও অনবদ্য এ জুটি। গত ঈদে মোশাররফ করিমের যে কয়টি নাটক আলোচনায় এসেছিল, সেগুলোর মধ্যে ছিল ‘জায়গায় খায় জায়গায় ব্রেক’। এতেও মোশাররফের নায়িকা ছিলেন তানিয়া। 

এ ছাড়া ‘সব দোষ হোসেন আলীর’, ‘ওয়েট’, ‘পিনিকেই ঝিনিক’, ‘আড়াই তালাক’, ‘গাড়িওয়ালা’, ‘অরিজিনাল’, ‘লতিফ দপ্তরি’, ‘কাল্লু সুইপার’, ‘ক্যারেক্টার ঢিলা’ এ জুটির আলোচিত কাজ। এবার আরেকটি নাটক নিয়ে আসছেন তাঁরা। নাম ‘সুপারভাইজার’। লিখেছেন ও পরিচালনা করেছেন জুবায়ের ইবনে বকর। 

নাটকের গল্পে দেখা যাবে, এক পোশাক কারখানায় সুপারভাইজার হিসেবে কাজ করেন মোশাররফ। তানিয়া বৃষ্টি সেখানকার শ্রমিক। কিন্তু কারখানার কেউ জানে না, তাঁরা সম্পর্কে স্বামী-স্ত্রী। এদিকে পোশাক কারখানায় আরও অনেক মেয়ের সঙ্গে মোশাররফের ভাব। কেউ তাঁর জন্য রান্না করে নিয়ে আসে, কেউ দেয় উপহার।

বিষয়টি ভালো লাগে না তানিয়ার। তিনি হুমকি দেন, বিয়ের বিষয়টি সবাইকে জানিয়ে দেবেন। এভাবে নানা সংকট চলার একপর্যায়ে সত্যিটা সামনে চলে আসে। এত দিন গোপনে পোশাক কারখানার যেসব মেয়ের সঙ্গে প্রেম চালিয়ে আসছিলেন মোশাররফ, তারা সবাই মিলে তাঁকে তাড়া করে। নাটকটি নিয়ে নির্মাতা জুবায়ের বলেন, ‘মোশাররফ ভাইয়ের সঙ্গে আমার দীর্ঘদিনের সম্পর্ক। আমার অনেক আলোচিত নাটকের অভিনয়শিল্পী তিনি। সুপারভাইজার নাটকটি আমরা বেশ মজা নিয়ে করেছি। আশা করছি, দর্শক পছন্দ করবেন।’ আগামীকাল সুলতান এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে নাটকটি। 

ইদানীং নাটকে অভিনয় অনেকটা কমিয়ে দিয়েছেন মোশাররফ করিম। ব্যতিক্রমী গল্প পেলে তবেই নাটকের জন্য শিডিউল দেন। নাটকের কাজ কমিয়ে তিনি ব্যস্ত হয়েছেন ওয়েব কনটেন্ট ও সিনেমায়। শুধু দেশের ইন্ডাস্ট্রিতে নয়, কাজ করছেন ওপার বাংলায়ও। কিছুদিন আগে মুক্তি পেয়েছে তাঁর নতুন সিনেমা ‘হুব্বা’র টিজার। ব্রাত্য বসুর পরিচালনায় এ সিনেমায় প্রধান চরিত্রে আছেন তিনি। সিনেমাটি এ বছরই মুক্তি পাওয়ার কথা। এ নির্মাতার ‘ডিকশনারি’ সিনেমায়ও ছিলেন মোশাররফ। ব্রাত্য বসু সম্প্রতি জানিয়েছেন, পরের সিনেমাটিও মোশাররফকে নিয়ে করতে চান তিনি। তাঁকে মাথায় রেখেই লিখছেন চিত্রনাট্য।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর