May 28, 2024, 10:17 pm

মুক্তির হত্যাকারীর ফাঁসির দাবিতে ঢাকায় সমাবেশ

Reporter Name
  • আপডেট Friday, May 5, 2023
  • 180 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক :: নেত্রকোণার দশম শ্রেণির ছাত্রী মুক্তি রানী বর্মণকে নির্মমভাবে হত্যাকারী কাউসারের ফাঁসির দাবিতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ হিন্দু পরিষদ। একইসাথে বরগুনার বামনা উপজেলার পরিষদের চেয়ারম্যান সাইতুল ইসলাম লিটুর বহিষ্কারের দাবি জানানো হয়। আজ শুক্রবার প্রেসক্লাবের সামনে এ সমাবেশের আয়োজন হয়।

বাংলাদেশ হিন্দু পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি দিপঙ্কর শিকদার দিপুর সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন- কমিটির সাধারণ সম্পাদক সাজন কুমার মিশ্র, বাংলাদেশ হিন্দু আইনজীবী পরিষদের সভাপতি এডভোকেট সুমন কুমার রায়, যুগ্ম সাধারণ সম্পাদক সঞ্জয় কুমার দুর্জয়, গোপাল কর্মকার, বিলাশ বিশ্বাস, শিশির দাস প্রমুখ। 

সভাপতি দিপঙ্কর শিকদার দীপু বলেন, দেশে বিচারহীনতার সংস্কৃতি চলমান থাকায় ভুক্তভোগীরা তাদের বিচার পায় না। আইনের ফাঁক দিয়ে অপরাধীরা বের হয়ে যায়। মুক্তি রানী বর্মন সম্পূর্ণ নির্দোষ একটি মেয়ে ছিল। অথচ তাকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। আমরা তার হত্যাকারী কাউসারের দৃষ্টান্তমূলক শাস্তি দাবিতে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি। সংগঠনের সাধারণ সম্পাদক সাজন কুমার মিশ্র বলেন,এই ধরনের হত্যাকাণ্ড শুধু এবারই নয়,নানা সময়ে হয়ে এসেছে।এবং আমরা সবসময়ই তার প্রতিবাদ জানিয়ে এসেছি। কিন্তু তারপরেও আমরা সুষ্ঠু ও ন্যায়বিচার থেকে বঞ্চিত। 

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর