May 28, 2024, 10:46 pm

ময়মনসিংহে ডাকাতির প্রস্তুতিকালে ৩জন গ্রেফতার

Reporter Name
  • আপডেট Tuesday, May 9, 2023
  • 201 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ :: ময়মনসিংহের ভালুকায় ডাকাতি প্রস্তুতিকালে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও একটি ট্রাক জব্দ করেছেন। আজ মঙ্গলবার (৯ মে) বিষয়টি নিশ্চিত করেছেন ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন। এর আগে সোমবার (৮ মে) রাতে উপজেলার ভালুকা ইউনিয়নের বাঁশিল গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- ভালুকা উপজেলার নারাঙ্গীপাড়ার হেলাল উদ্দিনের ছেলে মোশারফ হোসেন (৩০), চাঁদপুর সদরের ইব্রাহিমপুর গ্রামের কাদের আলীর ছেলে রাসেল গাজী (২৬) ও বালিয়া রসুলপুরের মোস্তফার ছেলে মো. হানিফ (২৯)।

ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. জাহাঙ্গীর আলম জানান, গতকাল সোমবার রাতে ভালুকা ইউনিয়নের বাঁশিল গ্রামে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা স্যারের দিক নির্দেশনায় ও (ওসি) মো. কামাল হোসেন স্যারের নেতৃত্বে পুলিশের একটি দল নিয়ে ঘটনাস্থলে গিয়ে ধাওয়া করে তিনজনকে গ্রেফতার করা হয়। এ সময় বেশ কয়েকজন ধরিয়ে পালিয়ে যায়। তাদের কাছ থেকে রশি, ছুরা, দা, লোহার রড, শাফল, কাটার ও একটি ট্রাক জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা দিয়ে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর