June 23, 2024, 11:34 pm

বেক্সিমকো কোম্পানির কর্মচারীর রহস্যজনক মৃত্যু

Reporter Name
  • আপডেট Saturday, April 15, 2023
  • 229 জন দেখেছে

শামীমা খানম, গাজীপুর :: টঙ্গীর চেরাগালী  এলাকায়  রবিউল ইসলাম আকাশ (২৩) নামে একটি বেসরকারী প্রতিষ্ঠানের কর্মচারীর রহস্য জনক মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দিন আহমেদ মর্গে  পাঠিয়েছে। রবিউল ইসলাম আকাশের পিতার নাম মোঃ গোলাম কিবরিয়া। বাড়ি নওগাঁ জেলা সদরের বক্তারপুর ইউনিয়নের চাপলা গ্রামে। আকাশরা তিন ভাই ও তিন বোন। আকাশের বাবা আছে মা নেই। শুক্রবার সকাল ১০টার দিকে পুলিশ টঙ্গীর চেরাগআলী এলাকার বটতলা নামকস্থানে এক ভাড়া বাসা থেকে এ লাশ উদ্ধার করে। ময়নাতদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করে।

রবিউলের বড় ভাই নসীবুল ইসলাম জানান, তার ভাই আকাশ ৬ বছর ধরে বেক্মিমকোতে ডেলিভারিম্যান হিসেবে  কাজ করত। বৃহস্পতিবার  তাদের অফিসে একটি অনুষ্ঠানে দাওয়াত খেয়ে বাসায় গিয়ে ঘুমিয়ে পড়ে। পরে সকালে তার কোন সাড়া শব্দ না পেয়ে আশপাশের লোকজন পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ এসে আকাশের লাশ  উদ্ধার করে মর্গে পাঠায়।

নসীবুল আরো জানায়, অফিসে তার ভাইয়ের সঙ্গে এক জনের বিরোধী ছিল। হাজিরা খাতায় রবিউলের হাজিরার স্বাক্ষর প্রায়ই ওই লোক মুছে দিত বলে আকাশ তার ভাইকে ফোনে জানাত।  তবে তার ভাইয়ের মৃত্যুর কারণ কিভাবে হয়েছে তা তিনি জানেন না বলে জানান। বেক্সিমকোর সংশ্লিষ্ট শাখার এইচআর  এর কর্মকর্তা আসাদুজ্জামান আসাদ বলেন, আকাশের মৃত্যু স্ট্রোক জনিত কারণে  হতে পারে। ময়না তদন্ত শেষে বলা যাবে। টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ আলম জানান,  এই বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর