May 28, 2024, 10:42 pm

বিজ্ঞাপনের শুটিং করতে ভারতে সাকিব-তাসকিন

Reporter Name
  • আপডেট Saturday, April 15, 2023
  • 198 জন দেখেছে

স্পোর্টস ডেস্ক :: এবারের আইপিএল থেকে আগেই নাম প্রত্যাহার করে নিয়েছেন সাকিব আল হাসান। তাই ডিপিএলে খেলছিলেন টাইগার টেস্ট ও টি-টোয়েন্টির অধিনায়ক। এরই ফাঁকে এবার বিজ্ঞাপনের শুটিং করতে ভারতে গেলেন সাকিব। এবার তিনি একাই নন, সতীর্থ তাসকিন আহমেদ ও সৌম্য সরকারকে নিয়েই ভারতে মুম্বাইতে গেলেন টাইগার অলরাউন্ডার।

শুক্রবার বিকেএসপিতে ডিপিএলে মোহামেডানের ম্যাচ শেষে হেলিকপ্টারে করে মাঠ ছাড়েন সাকিব আল হাসান ও সৌম্য সরকার। এরপর সন্ধ্যা ৭ টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ভারতের মুম্বাইয়ের উদ্দেশে রওয়ানা দেন সাকিব, তাসকিন ও সৌম্য। সেখানে ‘লেইস’ চিপসের একটি বিজ্ঞাপনে অভিনয় করবেন তারা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রটোকল ম্যানেজার ওয়াসিম খান গণমাধ্যমকে জানিয়েছেন, মুম্বাইয়ে বিজ্ঞাপণের শুটিং শেষ করে পবিত্র ওমরাহ করতে আবার সৌদি আরবের মক্কায় যাবেন সাকিব। আর কাজ শেষ করে ১৬ এপ্রিল দেশে ফিরে আসবেন সৌম্য এবং তাসকিন।

তিনি আরও জানান, ওমরাহ পালন শেষে সেখান থেকেই পরিবারের সঙ্গে ঈদ পালন করতে যুক্তরাষ্ট্রে উড়াল দেবেন সাকিব। সেখানে স্ত্রী ও ছেলে-মেয়েদের সাথে ঈদের ছুটি কাটিয়ে আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য ইংল্যান্ডের চেমসফোর্ডে দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর