April 16, 2024, 10:38 pm

বাংলাদেশে ক্রীড়া অঙ্গনে যে উন্নতি হয়েছে তা শেখ হাসিনার নেতৃত্বে হয়েছে : এমপি জ্যাকব

Reporter Name
  • আপডেট Sunday, April 30, 2023
  • 278 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, ভোলা :: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়া বান্ধব সরকার। বাংলাদেশে ক্রীড়ার যে সকল উন্নতি হয়েছে তা শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের আমলে হয়েছে বলে মন্তব্য করেছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ভোলা-৪ (চরফ্যাশন মনপুরা) আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। আজ রবিবার বিকেলে ভোলার চরফ্যাশন সরকারি টিবি স্কুল মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০২৩ এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এমপি জ্যাকব বলেন, দেশে আজ উন্নয়ন জোয়ার বইছে। মাননীয় প্রধানমন্ত্রী যুগান্তকারী পদক্ষেপে বাংলাদেশ উন্নত দেশে রুপান্তরিত হতে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুখে যা বলেন কাজেও তাই করেন। বর্তমানের বাংলাদেশ প্রধানমন্ত্রীর নেতৃত্বে এক বদলে যাওয়া বাংলাদেশ। সফল জাতি গঠনে ক্রীড়ার বিকল্প নেই। মাদক ও অপসংস্কৃতি থেকে সমাজকে দূরে রাখতে ক্রীড়ার কোনো বিকল্প নেই। ক্রীড়া শক্তিকে আমরা যতটা বিকশিত করতে পারব, আমাদের ততটাই উন্নয়ন হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ও টুর্নামেন্টের উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেল। এ ছাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, পৌর মেয়র মো. মোরশেদ, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জিল্লুর রহমান তুহিন ও যুবলীগ নেতা ইউছুফ হোসাইন ইমন বক্তব্য রাখেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর