May 28, 2024, 4:22 am

ফুটপাতের আলুকাবলি  খাবারে মজলেন নুসরাত

মাসুদ আলম
  • আপডেট Sunday, April 30, 2023
  • 282 জন দেখেছে

গ্রীষ্মকালের এক শৈশবের দিনগুলোর স্মৃতির দুপুর রোদে আম কিংবা তেঁতুলের আচার  খাওয়ার সেই স্মৃতি ফ্রেমে বন্দি হেয়েছেন অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত । স্কুল শেষ করেই বন্ধুদের সঙ্গে জমানো খুচরো পয়সায় ফুচকা, আচার, আলুকাবলি খাওয়া! তবে এখনকার ব্যস্তজীবনে সেসব অতীত। সাধারন মানুষ তো বটেই, তারকাদের ক্ষেত্রে আরও কড়াকড়ি! রাস্তায় যদি অনুরাগীরা ঘিরে ধরেন। তবে সেসবের তোয়াক্কা না করে অবলীলায় নস্ট্যালজিয়া ট্যুরে গেলেন অভিনেত্রী নুসরাত জাহান।

ফুটপাতে দাঁড়িয়ে থাকা এক বৃদ্ধের ঠেলা থেকে তেঁতুলের আচার দিয়ে আলুকাবলি খেতে দেখা গেল নুসরাতকে। এমনিতেই গরমে হাসফাঁস করছে কলকাতা। উপরন্তু ফাকা রাস্তায় এমন দুর্লভ খাবার। সেই হাতছানি কি আর উপেক্ষা করে পারেন কেউ? সংসদ সদস্য-অভিনেত্রী নিজেও পারেননি। তাই তো একছুটে চলে গিয়েছেন আচারের ঠেলার দিকে। ঠিক যেমনটা ছোটবেলায় করতেন। আর সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করে রাখতেও ভুললেন না তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই আলুকাবলি খাওয়ার ভিডিও দিয়ে নুসরত জাহান লেখেন, “শৈশবের স্মৃতিতে ফিরে গেলাম। গ্রীষ্মের দুপুর। আলুকাবলি। তেঁতুলের আচার আর দাদুর স্নেহ। এর থেকে জীবনে আর কী-ই বা ভাল হতে পারে। সাদামাটা জিনিসই জীবনে সবথেকে বেশি আনন্দ দেয়। হাসতে শেখায়।” আর নুসরাতের এমন ভিডিও দেখে তো জিভে জল টলিপাড়ার অন্য নায়িকাদের।

নুসরাতের সহকর্মী মিমি চক্রবর্তী লিখলেন, “পুরো নস্ট্যালজিয়া।” নায়িকা কৌশানী মুখোপাধ্যায়ের মন্তব্য, “আমারও চাই।” নবাগতা লহমা ভট্টাচার্য বললেন, “উফফ! খিদে পেয়ে গেল” দর্শনা বণিক, উষসী সেনগুপ্তরাও কমেন্ট করে প্রতিক্রিয়া জানালেন। তবে এই পোস্টের জন্য ট্রোলডও হতে হল নুসরত জাহানকে।

কেউ অভিনেত্রীর শারীরিক গড়ন নিয়ে কটাক্ষ করলেন তো কেউ বা আবার রাজ্যপাট সামলানো নিয়ে খোঁটা দিলেন নুসরাতকে। তবে বরাবরের মতো এবারেও নায়িকা ডোন্ট কেয়ার!

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর