May 21, 2024, 1:23 am

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল ও আটক সাংবাদিকদের মুক্তির দাবিতে মানববন্ধন

Reporter Name
  • আপডেট Friday, March 31, 2023
  • 333 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ :: ডিজিটাল নিরাপত্তা আইনে আটক সাংবাদিকদের নিঃশর্ত মুক্তি ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবীতে মানব বন্ধন করেছে মানিকগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকরা। মানিকগঞ্জ প্রেস ক্লাবের আয়োজনে আজ শুক্রবার বেলা ১১ টার দিকে মানিকগঞ্জ প্রেসক্লাব চত্তরে এই মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় সাংবাদিকরা বলেন,ডিজিটাল নিরাপত্তা নামক কালো আইন দ্বারা সাংবাদিকদের প্রতিনিয়ত হয়রানী করা হচ্ছে। এই আইন স্বাধীন সাংবাদিকতার জন্য এক বড় প্রতিবন্ধকতা। সাংবাদিকদের নানাভাবে এই ডিজিটাল নিরাপত্তা আইনের মাধ্যমে মিথ্যা মামলায় জড়ানো হচ্ছে। তাই দ্রুত ডিজিটাল নিরাপত্তা নামক কালো আইন বাতিলসহ এই আইনে আটককৃত সকল সাংবাদিকদের নিঃশর্তে মুক্তির জোর দাবি জানান তারা।

মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানুর সভাপতিত্বে উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক সমিতি মানিকগঞ্জ জেলা শাখার সভাপতি মানবেন্দ্র চক্রবর্তী, মানিকগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী, সহ-সভাপতি আহাম্মেদ সাব্বির সোহেল, গাজী ওয়াজেদ আলম লাভলু, সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, সাবেক সহ সম্পাদক শাহানুর ইসলাম, দৈনিক টেলিগ্রাম পত্রিকার সম্পাদক শহিদুল ইসলাম সুজনসহ প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর