April 22, 2024, 6:39 pm

টোকাই আসছে শাকিব-অনন্তকে টেক্কা দিতে

Reporter Name
  • আপডেট Monday, April 10, 2023
  • 277 জন দেখেছে

মাসুদ আলম:: বিগত বছরের তুলনায় এবারের ঈদে জটিল হচ্ছে ঈদের সিনেমার হিসাব–নিকাশ। এক দিকে সীমিত হল, অপর দিকে প্রথম সারির একাধিক তারকার সিনেমা—সব মিলিয়ে মনে হচ্ছে, ঈদের সিনেমা নিয়ে তুমুল প্রতিযোগিতা হবে। এর মধ্যেই জানা গেল, এই ঈদে সিনেমা মুক্তি পাচ্ছে আলোচিত কনটেন্ট ক্রিয়েটর হিরো আলমের। রবিবার (৮ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেছেন হিরো আলম নিজেই। এছাড়া এই ঈদে শাকিব খান ও অনন্ত জলিলের সিনেমাও এ  মুক্তি পাওয়ার কথা আছে।
শনিবার (৮ এপ্রিল) এক ফেসবুক স্ট্যাটাসে হিরো আলম লিখেছেন, প্রিয় দেশবাসী, আসসালামু আলাইকুম। সবাইকে পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা। সুখে-দুখে সবসময়আমি আপনাদের পাশে থাকার চেষ্টা করি। তারই ধারাবাহিকতায় এবারের ঈদের আনন্দও আপনাদের সঙ্গে ভাগাভাগি করে নিতে চাই। আসছে ঈদুল ফিতর উপলক্ষে বাবুল রেজা পরিচালিত আমার ‘টোকাই’ ছবিটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।
তিনি আরো লিখেছেন, এই ছবিটিতে অভিনয়ে নিজেকে ছাড়িয়ে যাওয়ার চেষ্টা করেছি। জানি না, ‘রুচির দুর্ভিক্ষে’ নিমজ্জিত এই সমাজ আমার ছবিটাকে কিভাবে গ্রহণ করবে। আমি খুবই নগন্য একজন মানুষ। আপনাদের ভালোবাসাই আমার একমাত্র সম্বল। রুচিশীল
মানুষদের প্রতি অনুরোধ, আমার ভুলগুলো ধরিয়ে দেবেন, আমাকে শুধরে দেবেন। এটা আপনাদের দায়িত্বও বটে! এর আগে, ‘টোকাই’ সিনেমাটির শুটিং শুরু হয়েছিল ২০২১ সালের মার্চে। এর আগে গেল বছরের ঈদে মুক্তি দেওয়ার কথা থাকলেও তা পিছিয়ে যায়। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন হিরো আলম। এটি তার প্রযোজিত দ্বিতীয় সিনেমা। এতে আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, রেহেনা জলি, দুলারী, ড্যানি রাজ, রিনা খান প্রমুখ।
অপরদিকে ঈদে ‘লিডার আমিই বাংলাদেশ’ এবং ‘আগুন’ দুটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে সুপারস্টার শাকিব খানের। ‘লিডার’ মুক্তির জন্য পুরোপুরি প্রস্তুত, ইতোমধ্যে সেন্সর ছাড়পত্রও লাভ করেছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর