May 28, 2024, 3:56 am

টঙ্গীতে দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার

Reporter Name
  • আপডেট Saturday, April 1, 2023
  • 197 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুর মহানগরীর টঙ্গীতে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চাপাতি, ছোরা, স্টিলের ফলা উদ্ধার করেছে। শুক্রবার মধ্যরাতে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার উড়াল সেতুর নিচে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। আজ শনিবার সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে।
গ্রেফতারকৃতরা হচ্ছে-বগুড়ার শাহজাহানপুর থানার বড়পাথর এলাকার শফিকুল ইসলামের ছেলে মো. সিজান আলী (২৪), নেত্রকোনার আটপাড়া থানার ইটাখলা চটপাড়া এলাকার মতি মিয়ার ছেলে মো. রাজিব (৩২), টঙ্গীর দত্তপাড়া এলাকার বাসিন্দা খোকন হওলাদারের ছেলে মো. ইসরাফিল হাওলাদার (২১), টাঙ্গাইলের নাগরপুর থানার চৌবাড়িয়া এলাকার মো. সোনা মিয়ার ছেলে আব্দুল আওয়াল (২১), ময়মনসিংহের হালুয়াঘাট থানার কালী আলী কন্দ এলাকার আশিষের ছেলে রুদনা (১৯) এবং একই এলাকার রিপনের ছেলে উদয় (১৯)।
টঙ্গী পূর্ব থানার ওসি মো. আশরাফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার মধ্যরাতে শহীদ আহসান উল্লাহ মাস্টার উড়াল সেতুর নিচে ডাকাতির প্রস্তুতিকালে সেখানে অভিযান চালানো হয়। পরে ওই ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে একটি চাপাতি, একটি ছোরা, একটি স্টীলের ফলা, দুইটি সুইচ গিয়ার এবং একটি সাধারণ চাকু উদ্ধার করা হয়। এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি নিয়মিত মামলা হয়েছে।
গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে পুলিশকে জানায়, তারা দীর্ঘদিন ধরে স্টেশন রোড হইতে নতুন বাজারসহ টঙ্গী বাজারগামী ময়মনসিংহ হইতে ঢাকাগামী মহাসড়কে পথচারী লোকজনদের নিকট থেকে মোবাইল, নগদ টাকা, স্বর্ণলংকার ও মূল্যবান জিনিসপত্র ছিনাইয়া নিয়ে যায়।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর