May 28, 2024, 4:06 am

গুলশানে আল হারামাইন পারফিউমস’র নবম আউটলেট উদ্বোধন

Reporter Name
  • আপডেট Friday, March 31, 2023
  • 337 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক :: রাজধানীর গুলশানে আল হারামাইন পারফিউমস এর নবম আউটলেট উদ্বোধন করা হয়েছে। আজ শুক্রবার গুলশান সেন্টার পয়েন্টের নীচতলায় উদ্বোধনী আয়োজনের মধ্যদিয়ে যাত্রা শুরু করলো এই আউটলেটটি। দেশের সবগুলো আউটলেট থেকে পুরোপুরি আলাদা আমেজে গড়া এই আউটলেটে রয়েছে আল হারামাইন পারফিউমসের সবচেয়ে এক্সক্লুসিভ সব কালেকশন। এতে পারফিউম, আতর ও বাখুরের পাশাপাশি এই আউটলেটে থাকছে বার্নার স্ট্যান্ডের মতো মন ভালো করা সব পণ্য। এছাড়াও উদ্বোধন উপলক্ষে এই আউটলেটে কেনাকাটার উপর থাকবে তিন দিনব্যাপী সমস্ত প্রোডাক্টে ১০ শতাংশ ফ্ল্যাট মূল্যছাড়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল হারামাইন পারফিউমসের সেলস এন্ড মার্কেটিং ডিরেক্টর সামিরা রহমান, ইউনিমার্টের চিফ এক্সিকিউটিভ অফিসার মুরতজা জামান, ইউনাইটেড গ্রুপের সেলস এন্ড মার্কেটিং ডিরেক্টর শেখ মোহাম্মদ ফারুক হোসেন, আল হারামাইন পারফিউমস প্রাইভেট লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর সৈয়দ সাব্বির আহমেদ ও গ্রুপ আল হারামাইন পারফিউমসের এডভাইজার মেজর জেনারেল (অব.) হুমায়ুন কবির।আল হারামাইন পবিত্র মাহে রমজানকে সামনে রেখে বাংলাদেশে আরো আউটলেট শুরু করার পরিকল্পনা করছে বলে জানানো হয়। 

উদ্বোধনী অনুষ্ঠানে বলা হয়, বাংলাদেশসহ আল হারামাইন পারফিউমসের মোট ১০টিরও বেশি দেশে আউটলেট রয়েছে। সংযুক্ত আরব আমিরাতের আজমান শহরে প্রতিষ্ঠিত আল হারামাইন পারফিউমসের সুবিশাল ফ্যাক্টরিতে তৈরি সমস্ত সুগন্ধি পণ্য এখন ছড়িয়ে আছে বিশ্বজুড়ে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর