May 28, 2024, 5:16 am

গাজীপুর সিটিকে স্মার্ট সিটি গড়ার প্রতিশ্রুতি মেয়র প্রার্থী আজমত উল্লা খানের

স্টাফ রিপোর্টার, গাজীপুর ::
  • আপডেট Friday, May 12, 2023
  • 179 জন দেখেছে

আগামী ২৫ মে অনুষ্ঠিতব্য গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনকে ঘিরে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। পাড়া-মহল্লায় বিরাজ করছে উৎসবের আমেজ। তীব্র রোদ ও গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন প্রার্থীরা। প্রার্থীরা ধৈর্য নিয়ে শুনছেন ভোটারদের কথা। সুখ-দুঃখ ভাগাভাগি করে পাশে থাকার ও পাশে রাখার প্রতিশ্রুতি দিচ্ছেন। আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী আজমত উল্লা খান আজ শুক্রবার জুম্মার নামাজ শেষে সিটি কর্পোরেশনের ৫১নং ওয়ার্ড, ৫২নং ওয়ার্ড, ৫৩নং ওয়ার্ড ও ৫৪নং ওয়ার্ডে গণসংযোগ করেন। গণসংযোগে আজমত উল্লা খান স্মার্ট বাংলাদেশ ও আধুনিক নগর গড়ার প্রত্যয় জানিয়ে নৌকা প্রতীকে ভোট চান।
তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে আমাদের স্মার্ট বাংলাদেশ গড়ার যে প্রতিশ্রুতি দিয়েছেন এ লক্ষ্যেই নৌকা প্রতীককে জয়লাভ করাতে হবে। দলের কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, তার পক্ষে স্বল্প সময়ে সবার কাছে যাওয়া হয়তো সম্ভব নয়, তাই কর্মীদেরই ভোটারদের কাছে গিয়ে প্রধানমন্ত্রীর উন্নয়ন তুলে ধরে নৌকায় ভোট চাইতে হবে। নিজের অভিজ্ঞতার কথা তুলে ধরে তিনি বলেন, স্থানীয় সরকারের ১৮ বছরের পুরনো অভিজ্ঞতা কাজে লাগিয়ে এবার নির্বাচিত হতে পারলে আধুনিক এক বাসযোগ্য নগরী গড়ে তুলবো।
আজ টঙ্গী থানা আওয়ামীলীগ কার্যালয়ে এক নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। কর্মী সভায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদীকা মিনা মালেক, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক নিলিমা আক্তার লিলি, সাবেক কেন্দ্রীয় সদস্য রেবেকা সুলতানা, গাজীপুর মহানগর মহিলা লীগের সভাপতি সেলিনা ইউনুস, সাধারণ সম্পাদীকা ফাহিমা আক্তার হুসনা, সহ সভাপতি হাজী শিরিন শহীদ, যুগ্ম সম্পাদক নাজমা হোসেন প্রমুখ।
অপরদিকে আজ শুক্রবার সাবেক মেয়র জাহাঙ্গীর আলম তার মা স্বতন্ত্র মেয়র প্রার্থী জায়েদা খাতুনকে নিয়ে দেয়াল ঘড়ি মার্কায় বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করে ভোট চাইছেন। জাহাঙ্গীর আলম তার মাকে নিয়ে রাত-দিন মহানগরের তৃণমূলে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন। মা ও ছেলেকে এক নজর দেখতে ভীড় করছেন পাড়া-মহল্লার লোকজন।
এ সময় জায়েদা খাতুন ভোটারদের উদ্দেশ্যে বলেন, এই শহরের থেমে যাওয়া উন্নয়নে পুনরায় গতি আনতে ভোট চাই। এ নগর আমাদের সবার, তা ধ্বংসের হাত থেকে ভোটের মাধ্যমে আমাদের রক্ষা করতে হবে। আগামী প্রজন্মের জন্য বাসযোগ্য একটি নগর গড়তে আমার ছেলে কাজ শুরু করেছিল, নগরের যে প্রশস্ত রাস্তাঘাট, ড্রেন তা তার উদ্যোগেই হয়েছে। সে উন্নয়ন কাজ পরিকল্পনা করে থামিয়ে দেওয়া হয়েছে। এখন আমি তা এগিয়ে নিতে ভোট চাই।
এছাড়াও সিটি কর্পোরেশনের বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেছেন আরেক স্বতন্ত্র মেয়র প্রার্থী সরকার শাহ নুর ইসলাম রনি। তিনি তার হাতি মার্কা প্রতীকের সমর্থনে ভোট চেয়ে বাসযোগ্য নগর গড়ার প্রতিশ্রুতি দেন।
অপর মেয়র প্রার্থী ইসলামী আন্দোলনের হাতপাখা প্রতীকের গাজী আতাউর রহমান মহানগরীর পুবাইল এলাকা ও জাতীয় পার্টির এমএম নিয়াজ উদ্দিন মহানগরের বাসন, চান্দনা এলাকায় গণসংযোগ করে নগরের উন্নয়নের জন্য নগরবাসীর কাছে ভোট চান।
তফসিল অনুযায়ী আগামী ২৫ মে গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচন। গাজীপুর সিটি নির্বাচনে মোট মেয়র প্রার্থী আটজন। ৫৭টি সাধারণ ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর প্রার্থী ২৪৩ জন ও ১৯টি সংরক্ষিত ওয়ার্ডে নারী কাউন্সিলর প্রার্থীর সংখ্যা ৭৮ জন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর