May 28, 2024, 11:27 pm

জিসিসির স্বতন্ত্র মেয়র প্রার্থী মামুন মন্ডলের প্রার্থীতা প্রত্যাহার

Reporter Name
  • আপডেট Monday, May 8, 2023
  • 236 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য ও গাজীপুর সিটি নির্বাচনে স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী আব্দুল্লাহ আল মামুন মন্ডল আজ সোমবার দুপুরে নিজের কর্মী-সমর্থকদের নিয়ে নিজের প্রার্থীতা প্রত্যাহার করে নেন। মামুন মন্ডল ৩৫ নং ওয়ার্ডের কাউন্সিলর এবং পর পর দুইবার তিনি স্বর্ণপদেকে বিজয়ী হন।

মনোনয়নপত্র প্রত্যাহারের আগে মামুন মন্ডল সাংবাদিকদের বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলাম। পরে আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে গাজীপুর সিটি নির্বাচনে আওয়ামী লীগের দল ঘোষিত সমন্বয় কমিটির সিদ্ধান্তে আমি আমার প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছি। দলের সিনিয়র নেতা মির্জা আজম, সমন্বয় কমিটির প্রধান মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার নির্দেশে ও গাজীপুরের মন্ত্রী-প্রতিমন্ত্রী ও সাংসদ সদস্যসহ মহানগর আওয়ামীলীগের পরামর্শে আমি প্রার্থীতা প্রত্যাহার করেছি। এজন্য দল থেকে আমাকে কোন চাপ দেয়া হয়নি। বিশ্বাস ভালোবাসা শ্রদ্ধা ও সম্মান রেখে দলের স্বার্থে সমন্বয় কমিটির সিদ্ধান্ত আমি মেনে নিয়েছি।

তিনি বলেন, আমার ধারণা ছিল নারায়ণগঞ্জ সিটির মত গাজীপুর সিটি নির্বাচনেও দলীয় কর্মীদের নির্বাচন করার সুযোগ থাকবে। দলের সিদ্ধান্ত এবং সমন্বয় কমিটির সিদ্ধান্ত মতে আমি আমার প্রার্থিতা প্রত্যাহার করে দলের মনোনীত মেয়র প্রার্থী গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাকে সমর্থন দিয়ে আমি আমার প্রার্থীতা প্রত্যাহার করে নিলাম। ৯ মে থেকে আমি ও আমার কর্মী-সমর্থকদের নিয়ে দলের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থনে নির্বাচনী মাঠে গণসংযোগ এবং প্রচারণায় অংশ নেবো।

তিনি আরো বলেন, আমি মেয়র প্রার্থী থাকলে কর্মী সমর্থকদের নিয়ে যেভাবে প্রচার ও প্রচারণা চালিয়ে নির্বাচনে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করতাম, সেভাবেই কর্মী সমর্থকদের নিয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করে আমি দলের প্রার্থীর সঙ্গে গণসংযোগ ও প্রচারণা চালিয়ে যাব। গাজীপুরবাসীর সকল শ্রেণী পেশার মানুষের সহযোগিতায় গাজীপুর সিটি নির্বাচনে উৎসবমুখর পরিবেশ নিশ্চিত করতে কাজ করবো। নির্বাচনে ভোটারদের উপস্থিতি নিশ্চিত করতে কর্মী-সমর্থকদের কাজ করার জন্য নির্দেশ দিয়েছি।

গাজীপুর সিটি নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা মো. ফরিদুল ইসলাম জানান, নির্বাচনী মনোনয়নপত্র প্রত্যাহারের আজ শেষ দিন। স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ আল মামুন মন্ডল অফিশিয়ালী তার প্রার্থীতা প্রত্যাহার করেছেন। মামুন মন্ডলের মনোনয়নপত্র প্রত্যাহারের পর মেয়র পদে মোট ৮জন প্রার্থী প্রতিদন্দ্বিতায় রয়েছেন। আগামী ২৫ মে নির্বাচন অনুষ্ঠিত হবে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর