April 16, 2024, 11:52 pm

গাজীপুরে নৌকার বিজয় সুনিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে : মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া

Reporter Name
  • আপডেট Wednesday, May 3, 2023
  • 167 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, জাতীয় নির্বাচনের আগে পাঁচটি সিটি কর্পোরেশন নির্বাচন। এই নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। পাঁচটি নির্বাচনের মধ্যে সর্বপ্রথম অনুষ্ঠিত হবে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন। যেকোনো মূল্যেই গাজীপুরে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। সেই লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আজ বুধবার সকাল ১১টায় টঙ্গী থানা আওয়ামী লীগের কার্যালয়ে গাজীপুর ২ আসনের প্রয়াত এমপি ও বর্তমান যুব ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আছেন রাসেল এমপির পিতার শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষে গাজীপুর মহানগর ও জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আয়োজিত মতবিনিময় সভায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেব লীগের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চুর সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এ.কে.এম আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কাজী শহীদুল্লাহ লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোবাশ্বের চৌধুরী, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক, মোহাম্মদ মেহেদী হাসান মোল্লা, উপ-দপ্তর সম্পাদক রাহুল দাস, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শফিক, গাজীপুর মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবী লীগের সভাপতি সঞ্জিত কুমার মল্লিক বাবু, সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন প্রমুখ।

গাজীপুরের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সাবেক মেয়র জাহাঙ্গীর আলমকে উদ্দেশ্য করে মায়া আরো বলেন, জনগণ আওয়ামী লীগকে ভালোবাসেন নৌকাকে ভালবাসে। আওয়ামী লীগের ছায়াতল থেকে বের হয়ে দেখুন একজন কর্মীও খুঁজে পাবেন না আপনার পেছনে। এবার নৌকার বিরোধীতা যে করবে তাদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে হুশিয়ারি দিয়ে তিনি আরও বলেন, আওয়ামী লীগের ছত্রছায়া থাকলেই হিরো হয়ে থাকতে পারবেন নয়তো জিরো হয়ে যাবেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর