April 22, 2024, 6:40 pm

ঈদযাত্রায় দুর্ভোগ সহনীয় পর্যায়ে থাকবে, আশা কাদেরের

Reporter Name
  • আপডেট Thursday, April 13, 2023
  • 183 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক :: আগামী জুন মাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একদিনে আরও ১০০ সেতুর নির্মাণকাজের উদ্বোধন করবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ে এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। 

এবারের ঈদযাত্রায় দুর্ভোগ সহনীয় পর্যায়ে থাকবে আশা করে সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী বলেন, যানজটের জন্য রাস্তা কোনো সমস্যা নয়, যানজট হয় সড়কে শৃঙ্খলার অভাবে। এর আগে সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রীর উপস্থিতিতে ময়মনসিংহের ব্রহ্মপুত্র নদের ওপর কেওয়াটখালী ব্রিজ নির্মাণ প্রকল্পের নির্বাচিত পরামর্শক প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি স্বাক্ষর হয়। চুক্তিতে সড়ক ও জনপথ অধিদপ্তরের পক্ষে ময়মনসিংহে কেওয়াটখালী সেতু নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক নূর ই আলম ও পরামর্শক প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রদ্যোৎ বিশ্বাস স্বাক্ষর করেন। 

এ সময় উপস্থিত ছিলেন সড়ক ও মহাসড়ক বিভাগের সচিব এবিএম আমিন উল্লাহ নুরী, সড়ক ও জনপথ অধিদপ্তরের চিফ ইঞ্জিনিয়ার ইশতিয়াকসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। অনুষ্ঠানে বেইজিং থেকে অনলাইনে যুক্ত ছিলেন এশিয়ান ইনফ্রাস্ট্রাকচার ইনভেস্টমেন্ট ব্যাংক -এআইআইবির মহাপরিচালক রজত মিশ্র।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর