June 24, 2024, 12:31 am

আমার মা বস্তির মতো কামরার ঘরে থাকতেন: পলক

মাসুদ আলম
  • আপডেট Saturday, May 6, 2023
  • 250 জন দেখেছে

শ্বেতা তিওয়ারি ভারতীয় অভিনেত্রী। ১৯৯৮ সালে ভোজপুরী অভিনেতা রাজা চৌধুরীকে বিয়ে করেন। ২০০০ সালে এ দম্পতির ঘর আলো করে জন্ম নেয় পলক তিওয়ারি। বাবা-মায়ের পথ অনুসরণ করে অভিনয়ে নাম লিখিয়েছেন তিনি।

২০২১ সালে মিউজিক ভিডিওতে মডেল হওয়ার মধ্য দিয়ে শোবিজ অঙ্গনে পলকের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। তার পরের বছরও আরেকটি মিউজিক ভিডিওতে দেখা যায় পলককে। ‘বিজলি বিজলি’ মিউজিক ভিডিওতে তার লাস্যময়ী উপস্থিতি সবার নজর কাড়ে। এজন্য ‘বিজলি গার্ল’ তকমাও পেয়েছেন তিনি। গত বছর ‘রোজি: দ্য স্যাফরন চ্যাপটার’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন পলক।

পলক অল্প বয়সে অভিনয়ে নাম পা রেখেছেন। বলা যায়, সেই অর্থে জীবন সংগ্রাম কমই করেছেন। কিন্তু তার মা শ্বেতা তিওয়ারির জীবনের গল্পটা একেবারেই আলাদা। আর এ নিয়ে বম্বে টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে নানা তথ্য জানিয়েছেন এই অভিনেত্রী। পলক তিওয়ারি বলেন, ‘আমার মা সবকিছু দেখেছেন। তার জীবনের অসাধারণ একটি গ্রাফ আছে। আমার মা যখন শুরু করেছিলেন, তখন বস্তির মতো এক কামরার ঘরে থাকতেন। একটি ঘরেই আমার নানা-নানি, মামা ও মা থাকতেন। সেখান থেকেই আমার মায়ের জীবন শুরু।’

বৈবাহিক ধর্ষণ, শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ এনে রাজা চৌধুরীর সঙ্গে ৯ বছরের সংসার ভেঙে দেন শ্বেতা। পরে মেয়ে পলককে একা হাতেই মানুষ করেন তিনি। ২০১৩ সালে অভিনব কোহলির সঙ্গে ফের ঘর বাঁধেন শ্বেতা। কিন্তু এ বিয়েও সুখের হয়নি তার। এ সংসারও ভেঙে যায় শ্বেতার।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর