May 29, 2024, 12:02 am

অভিষেকের অনুমতি নিয়ে সিনেমায় সাইন করতে হয় ঐশ্বরিয়াকে !

মাসুদ আলম
  • আপডেট Monday, May 1, 2023
  • 170 জন দেখেছে

অভিষেক বচ্চন অমিতাব বচ্চনের ছেল পরিচয়টাই যেন তার নিজের পরিচয় তৈরিতে বাধা হয়ে দাঁড়িয়েছে বার বার। তাই প্রায় সময়ই টুইটারে ট্রোলারদের ট্রোলের শিকার হতে হয় এই অভিনেতাকে।

তবে ট্রোলের পাল্টা জবাব দিতে যে অভিষেক কখনো পিছু পা হয় না, তা মোটামুটি সবারই জানা। সম্প্রতি আবারো এক ট্রোলের জবাব দিলেন এই অভিনেতা।

মূলত সম্প্রতি মুক্তি পেয়েছে ঐশ্বরিয়া অভিনীত সিনেমা ‘পোন্নিয়িন সেলভান ২’। সিনেমাটি মুক্তির পরপরই যেটি বক্স অফিসে ব্যাপক হিট করছে। আর সেটি নিয়েই একটি টুইট করতে গিয়ে ট্রোলের মুখে পড়েন অভিষেক।

টুইটে অভিষেক লেখেন, ’পিএস ২’ জাস্ট ফাটাফাটি! ভাষা হারিয়ে ফেলেছি। গোটা টিম দারুণ কাজ করেছে। আর বউকে নিয়েও বিশেষ গর্বিত। ওর এতদিনের সেরা কাজ।  

অভিষেকে সেই টুইটের জবাবেই একজন লেখেন, ‘তোমার তাই তো হওয়া উচিত। এবার ওকে আরো সিনেমা সাইন করতে দাও আর তুমি একটু আরাধ্যর খেয়াল রাখো। ’ তারই জবাবে অভিষেক লিখেন, ‘সাইন করতে দেব? স্যার, ওর কোন কাজ করতে আমার অনুমতির দরকার হয় না, বিশেষ করে যা করতে ও ভালোবাসে। ‘

২০০৭ সালের ২০ এপ্রিল একে অপরকে ভালোবেসে বিয়ে করেছিলেন ঐশ্বরিয়া-অভিষেক। এরপর থেকে ১৫টি বসন্ত একসঙ্গে পার করে ফেলেছেন এই জুটি। জুটিবদ্ধ হয়ে একসঙ্গে বেশ কয়েকটি সিনেমাতেও অভিনয় করেছেন ঐশ্বরিয়া-অভিষেক।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর