April 22, 2024, 11:41 am

অভিনেত্রী আকাঙ্ক্ষার মৃত্যু, মডেল প্রেমিক গ্রেপ্তার

Reporter Name
  • আপডেট Friday, April 7, 2023
  • 196 জন দেখেছে

বিনোদন ডেস্ক :: গত ২৬ মার্চ ভারতের উত্তরপ্রদেশের বারানসির একটি হোটেল থেকে ভোজপুরি অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশের ধারণা, এটি আত্মহত্যা। কিন্তু আকাঙ্ক্ষার পরিবারের দাবি, এটি খুন। এ খুনের মামলায় আকাঙ্ক্ষার প্রেমিক সমর সিংকে গ্রেপ্তার করেছে পুলিশ।  এর আগে অভিনেত্রী অকাঙ্ক্ষার মা মধু দুবে বলেন, ‘আমার মেয়ের মৃত্যুর জন্য দুজন ব্যক্তি দায়ী। অভিনেতা সমর সিং এবং সঞ্জয় সিং আমার মেয়েকে খুন করেছে। এর আগে সমরের ভাই সঞ্জয় সিং আকাঙ্ক্ষাকে হত্যার হুমকি দিয়েছে। আর এ কথা আকাঙ্ক্ষা আমাকে মুঠোফোনে জানিয়েছিল।’ অভিনেতা সমর সিংয়ের সঙ্গে সম্পর্কে ছিলেন আকাঙ্ক্ষা। মৃত্যুর কিছুদিন আগে এ সম্পর্কের কথা স্বীকার করেন এই অভিনেত্রী। আকাঙ্ক্ষার মৃত্যুর পর সমর সিং ও সঞ্জয় সিংকে খুঁজে পাচ্ছিল না পুলিশ। অবশেষে দেশটির গাজিয়াবাদ থেকে সমরকে গ্রেপ্তার করা হয়েছে।

অভিনেত্রী আকাঙ্ক্ষার ময়নাতদন্তের প্রতিবেদন গতকাল সামনে এসেছে। প্রতিবেদন অনুযায়ী আকাঙ্ক্ষার হাতের কবজিতে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তার শরীরে খাবার, পানীয় বা অ্যালকোহল জাতীয় কোনো কিছু পাওয়া যায়নি। তবে অভিনেত্রীর পেটে মিলেছে বাদামি রঙের অজানা তরল পদার্থের উপস্থিতি। এ ছাড়া অভিনেত্রীর পেটের মিউকাস মেমব্রেন বন্ধ হয়ে গিয়েছিল বলেও জানিয়েছে ইন্ডিয়া টুডে।

১৯৯৭ সালে মির্জাপুরে জন্মগ্রহণ করেন আকাঙ্ক্ষা। সিনেমায় অভিনয়ের পাশাপাশি টিকটকেও জনপ্রিয় আকাঙ্ক্ষা। মৃত্যুর আগের রাতেও সমাজিক যোগাযোগ মাধ্যমে সক্রিয় ছিলেন এই অভিনেত্রী। ভোজপুরি গানে নিজের একটি নাচের ভিডিও পোস্ট করেন। ‘মেরি জং মেরা ফয়সলা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে ভোজপুরি এই অভিনেত্রীর। তারপর ‘মুঝসে শাদি করোগি’, ‘বীরো কে বীর’, ‘ফাইটার কিং’, ‘কসম পয়দা করনে কি টু’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর