May 7, 2024, 7:40 pm

নারিন-সল্টের ঝড়ে রানের পাহাড় কলকাতার

Reporter Name
  • আপডেট Friday, April 26, 2024
  • 12 জন দেখেছে

স্পোর্টস ডেস্ক :: আইপিএল থেকেই ওপেনার সুনিল নারিনের যাত্রা শুরু হয়। তবে এবারের আসরের আগে মূলত মেকশিফট ওপেনার হিসেবে দেখা যেত তাকে। তবে চলমান আসরে বনে গেছেন স্বীকৃত ওপেনার। ধারবাহিক পারফরম্যান্সে আছেন অরেঞ্জ ক্যাপের দৌড়েও। আজ ঘরের মাঠে আরও একবার ঝড় তুললেন নারিন। পিছিয়ে ছিলেন না ফিল সল্টও। তাদের তাণ্ডবের পর দুর্দান্ত ফিনিশিং দিয়েছেন মিডল অর্ডার ব্যাটাররা। তাতে রানের পাহাড় গড়েছে কলকাতা।
আজ শুক্রবার (২৬ এপ্রিল) ইডেন গার্ডেনে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২৬১ রান তুলেছে কলকাতা। যা আইপিএল ইতিহাসের সপ্তম ও নিজেদের দ্বিতীয় সর্বোচ্চ সংগ্রহ। দলের হয়ে ৭৬ রান করেছেন সল্ট। তাছাড়া ফিফটি পেয়েছেন নারিন। শুরুতে ব্যাট করতে নেমে কলকাতাকে উড়ন্ত সূচনা এনে দেন দুই ওপেনার ফিল সল্ট ও সুনীল নারিন। দুজনে মিলে পাওয়ার প্লেতে যোগ করেন ৭৬ রান। ৮ ওভারেই তিন অঙ্ক ছাড়িয়ে যায় স্বাগতিকরা। ৩৭ বলে ৩৫ রান করে সল্ট সাজঘরে ফিরলে ভাঙে ১৩৮ রানের উদ্বোধনী জুটি।
সল্টের মতোই তাণ্ডব চালিয়েছেন নারিনও। তার ব্যাট থেকে এসেছে ৩২ বলে ৭১ রান। এই ইনিংস খেলার পথে অরেঞ্জ ক্যাপের দৌড়ে শীর্ষ দুইয়ে উঠে এসেছেন এই ক্যারবিয়ান ওপেনার। দুই ওপেনারের গড়ে দেওয়া ভিতে দাঁড়িয়ে বোলারদের ওপর ছড়ি ঘুরিয়েছেন মিদল অর্ডারের ব্যাটাররা। পাঁচে নেমে ১২ বলে ২৪ রান করেছেন আন্দ্রে রাসেল। শ্রেয়াস আইয়ারের ব্যাট থেকে এসেছে ১০ বলে ২৮ রান। তাছাড়া ২৩ বলে অপরাজিত ৩৯ রানের ইনিংস খেলেছেন ভেঙ্কেটেশ আইয়ার।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর