April 29, 2024, 12:58 pm

নগদ টাকা, স্বর্ণালংকার লুট টঙ্গীতে অস্ত্রের মুখে জিম্মি করে সাংবাদিকের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

Reporter Name
  • আপডেট Wednesday, March 6, 2024
  • 35 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, টঙ্গী :: গাজীপুর মহানগরীর টঙ্গীর তিলার গাতি এলাকায় গতকাল বুধবার ভোর রাতে এক দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ঘটনাটি ঘটেছে সাংবাদিক হাজী এস এম মনির উদ্দিনের বাড়িতে। ডাকাত দলের সদস্যরা জানালার গ্রিল কেটে বাড়িতে ঢুকে পিস্তল ও ধারালো অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে ফেলে। পরে পুরো বাড়ির প্রতিটিকক্ষের আসবাবপত্র তছনছ করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটে নেয়।
খবর পেয়ে টঙ্গী পশ্চিম থানা পুলিশ, পুলিশ ব্যুারো অব ইনভেস্টিগেশন-পিবিআই, ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট-সিআইডি, ডিটেক্টিভব্যাঞ্চ-ডিবি ঘটনাস্থল পরিদর্শন ও বিভিন্ন আলামত জব্ধ করেন।
ভূক্তভোগি মনির উদ্দিন জানান, রাত সাড়ে ৩টার দিকে ৮-১০ জনের মুখোশধারী একটি ডাকাত দল বাড়ির দ্বিতীয় তলার জানালার গ্রীল কেটে বাসায় প্রবেশ করে। ডাকাত দলের সদস্যরা ৩-৪টি পিস্তল ঠেকিয়ে এবং ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে বাড়ির সবাইকে জিম্মি করে ফেলে। এসময় বাড়ির সকলের চোখ, মুখ ও হাত বেঁধে ভিন্ন ভিন্ন কক্ষে আটকে রাখে। পরে ডাকাতরা বাড়ির চারটি কক্ষের আলমিরা, ওয়্যারড্রপ, বঙ্খাট ও সুকেশের ড্রয়ার ভেঙ্গে তছনছ করে এবং তাতে রক্ষিত ১৬ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ এক লাখ টাকা লুটে নেয়।
মনির উদ্দিন আরও জানান, ডাকাত দলের সদস্যরা বাড়ির লোকদের মাঝে ভীতি সঞ্চার করার জন্য তাদের দেখিয়ে পিস্তলের ম্যাগাজিনে গুলিভর্তি করে। তারা শুদ্ধ ভাষায় একে অপরের সাথে কথা বলেন। ডাকাতরা তার দুই ছেলেকে ব্যাপক মারধর করে।
এব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাখাওয়াত হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং বিভিন্ন আলামত জব্ধ করা হয়েছে। ডাকাত দলের সদস্যদের গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। তবে এ বিষয়ে এখনও থানায় কোন লিখিত অভিযোগ করেনি।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর