May 15, 2024, 10:26 pm

ট্রাক্টর উল্টে চালকসহ দুইজন নিহত

Reporter Name
  • আপডেট Monday, April 29, 2024
  • 16 জন দেখেছে

দৈনিক বিজয়বাংলা ডেস্ক :: মাদারীপুর সদর উপজেলার পখিরা এলাকায় মাল-টানা ট্রাক্টর উল্টে চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হন আরো দুইজন। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে সদর উপজেলার পখিরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ট্রাক্টর চালক এনামুল হোসেন (২৫) ও চালকের সহযোগী আরিফ শিকদার (১৭)।
এনামুল নড়াইল জেলার লোহাগড়া উপজেলার সারুলিয়া এলাকার সরাফাত আলী মীরার ছেলে এবং আরিফ মাদারীপুর সদরের খোয়াজপুর ইউনিয়নের মধ্যচক গ্রামের আনোয়ার শিকদারের ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে সদর উপজেলার পখিরা এলাকার ফারুক হাওলাদারের গ্যারেজ থেকে সহকারী আরিফকে সঙ্গে নিয়ে কাজের উদ্দেশ্যে ট্রাক্টর নিয়ে বের হন। পরে মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কে উঠতেছিল চালক এনামুল। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর উল্টে যায়।
এতে চালক এনামুল ও তার সহকারী আরিফের ঘটনাস্থলে মৃত্যু হয়। এ সময় সড়কের পাশে থাকা দুই পথচারীও আহত হন। পরে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।
মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন জানান, ট্রাক্টর উল্টে চালকসহ দুইজনের মৃত্যু হয়েছে। গ্যারেজ থেকে গাড়িটি বের করার উদ্দেশ্যে রওয়ানা হলে এই দুর্ঘটনা ঘটে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর