April 29, 2024, 1:24 pm

টঙ্গীতে ভ্রাম্যমান আদালতের অভিযান বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

Reporter Name
  • আপডেট Thursday, March 7, 2024
  • 45 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, টঙ্গী :: গাজীপুর মহানগরের টঙ্গীতে বিভিন্ন পাইকারি বাজার ও অবৈধ ব্যবসা প্রতিষ্ঠানের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছেন গাজীপুর সিটি কর্পোরেশন। গতকাল বৃহস্পতিবার দুপুরে গাজীপুর সিটি কর্পোরেশন অঞ্চল (১) এর নির্বাহী কর্মকর্তা মো. সোহেল রানার নেতৃত্বে টঙ্গী বাজারে অভিযান পরিচালনা করা হয়।
এ সময় অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি বানানোর অপরাধে মা মিষ্টান্ন ভান্ডারকে ২০ হাজার টাকা, ট্রেড লাইসেন্স না থাকায় জমজম রেস্টুরেন্টকে ১০হাজার টাকা, রাস্তা দখল করে দোকান করার অপরাধে জিলানী ট্রেডিং কর্পোরেশনকে ৫ হাজার টাকা, মেসার্স জিম জান্নাত এন্টারপ্রাইজকে ৫ হাজার টাকা, মেসার্স সততা ট্রেডার্সকে ৫ হাজার টাকা, মেসার্স মতিন এন্ড সন্সকে ৫ হাজার টাকা সহ মোট ১৪ টি ব্যবসা প্রতিষ্ঠানকে মোট ৯০হাজার টাকা জরিমানা করা হয়েছে।
অপরদিকে গাজীপুর সিটি কর্পোরেশনের জমিতে নির্মিত সোনাভান শপিং কমপ্লেক্স ঝুঁকিপূর্ণ হওয়ার কারণে ব্যবসায়দেরকে করা হুশিয়ারি দিয়ে সতর্কবার্তা করা হয়েছে অতি দ্রুত সময়ের ভিতর ব্যবসা প্রতিষ্ঠান সরিয়ে না নিলে বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়ার কথা জানান এই কর্মকর্তা।
এছাড়াও ভবিষ্যতে কেউ যেন রাস্তা দখল করে দোকান না করে তার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। এ সময় আসন্ন রমজান মাসকে সামনে রেখে অসাধু ব্যবসায়ীরা যেন বেশি দামে পণ্য বিক্রি করতে না পারে সেজন্য নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর