May 21, 2024, 12:21 am

রিসোর্টে অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ

Reporter Name
  • আপডেট Sunday, April 2, 2023
  • 220 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুরের কালিয়াকৈরের চা বাগান এলাকায় তুরাগ রিসোর্টে অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে বিক্ষোভসহ মানববন্ধন করেছে এলাকাবাসী। শনিবার (০১ এপ্রিল) বিকেলে মৌচাক-ফুলবাড়িয়া সড়কের চা বাগান এলাকায় এলাকাবাসী এ কর্মসূচি পালন করে। 

জানা যায়, কালিয়াকৈরের চা বাগান এলাকায় শাহিন আলমগীর নামের এক ব্যক্তি দীর্ঘদিন যাবৎ তুরাগ ওয়াটার ফ্রন্ট রিসোর্ট বানিয়ে সেখানে অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছেন। এলাকাবাসী দীর্ঘদিন ধরে ওই রিসোর্ট বন্ধের দাবি জানিয়ে এলেও তিনি তা বন্ধ করেননি। গত শুক্রবার বিকেলে শাহিন আলমগীরের গড়ে ওঠা তুরাগ ওয়াটার ফ্রন্ট রিসোর্ট এলাকাবাসী বন্ধ করতে গেলে তার লোকজন লাঠিসোঁটা নিয়ে এলাকার বাসিন্দা হাজি আবুল কাশেমের হাত ও পাঁজর ভেঙে দেয় এবং এলোপাতাড়ি পিটিয়ে মাসুদ রানাসহ কয়েকজনকে আহত করে। এ ঘটনায় আবুল কাশেমের ছেলে এমিল হক বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন। এর প্রতিবাদে শনিবার বিকেলে এলাকার শত শত মানুষ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে।

এ সময় বক্তব্য দেন হাজি আবুল কাশেম, মাসুদ রানা, রেজাউল, সামিরা সুলতানা, এহসানুল হক, নেহাস মৌলভি, রহম বেপারী, নাসরিন আক্তার, নার্গিস আক্তার, শফিকুর রহমান, মমতাজ বেগম, ফাহমিদা আক্তার, রিফা আক্তার প্রমুখ। 

এ বিষয়ে অভিযুক্ত শাহিন আলমগীর বলেন, ‘আমার রিসোর্টে কোনো অসামাজিক কার্যকলাপ হয় না। একটি কুচক্রীমহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। উল্টো তারাই আমার রিসোর্টে হামলা চালিয়ে আমার লোকজনকে মারধর করে আহত করেছে।’

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর