March 2, 2024, 9:54 pm

রংপুরে ২৭ উন্নয়ন প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

Reporter Name
  • আপডেট Wednesday, August 2, 2023
  • 35 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, রংপুর :: রংপুরে ১ হাজার ২৪০ কোটি টাকার ২৭ উন্নয়ন প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বুধবার বিকেল ৩টা ২৫ মিনিটে তিনি সমাবেশস্থলে পৌঁছেন। এরপর উন্নয়ন প্রকল্পগুলোর উদ্বোধন এবং পাঁচটির ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। জিলা স্কুল মাঠে দুপুর থেকেই সমাবেশের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়েছে। দুপুর ১২টায় জাতীয় সঙ্গীত পরিবেশনার মধ্য দিয়ে শুরু হয় প্রধানমন্ত্রীর মহাসমাবেশের কার্যক্রম। জাতীয় সংগীত শেষে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও গীতাপাঠ করা হয়।

এদিকে মহাসমাবেশে উপস্থিত রয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ।

নিরাপত্তা প্রস্তুতি সম্পর্কে রংপুর মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন বলেন, জনসভাস্থল, পুরো শহর এবং সার্কিট হাউস পুরোটাই আমরা সিসিটিভির কাভারেজে এনেছি। পর্যাপ্ত সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মাঠে এবং পুরো নগরীজুড়ে থাকবে। সঙ্গে থাকবে স্বেচ্ছাসেবকরা।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর