July 16, 2024, 10:07 am

যারা অবৈধভাবে ক্ষমতায় আছে তারা আগামীতে থাকতে পারবে না : দুলু

Reporter Name
  • আপডেট Saturday, August 26, 2023
  • 58 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, নাটোর :: বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, বর্তমানে যারা অবৈধভাবে ক্ষমতায় আছে, তারা আগামীতে ক্ষমতায় থাকতে পারবে না। ২০০৮, ২০১৪  এবং ২০১৮ সালের কোনো নির্বাচন নিরপেক্ষ হয়নি। আপনারা ভোট দিয়েছেন ঠিকই কিন্তু ফল উল্টে দেওয়া হয়েছে। ১/১১-এর নায়কেরা ফল উল্টে দিয়েছে। আগামী দিনে আপনারা ভোট দিতে পারবেন না, সে ভোট হবে না। আপনার পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবেন, সে ভোট হবে।

আজ শনিবার দুপুরে উপজেলা বিএনপির কার্যালয়ে নাটোরের সিংড়া উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল কালাম আজাদের ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।দুলু আরও বলেন, জনগণ এবার ফুঁসে উঠেছে। পৃথিবীর সমস্ত রাষ্ট্র, আমেরিকা বলেন ইউরোপ বলেন ভারত বলেন জাতিসংঘ বলেন সবাই ঐক্যবদ্ধ হয়েছেন। তারা চায় বাংলাদেশে অবাধ, সুষ্ঠু ও সকল দলের অংশগ্রহণে একটা নির্বাচন হোক। সে নির্বাচনে আপনারা নির্ভয়ে ভোটকেন্দ্রে যাবেন। ২০১৮ সালের ভোটে প্রার্থীদের ঘর হতে বের হতে দেয়নি আওয়ামী লীগ। এখানে দাউদার মাহমুদ প্রার্থী ছিল, তারা বের হলে হামলা হয়েছে, আক্রমণ হয়েছে। সুষ্ঠু ভোট হলে দাউদার মাহমুদ এখানে এমপি হতো, সে আপনাদের এমপি, জনতার এমপি।

উপজেলা বিএনপির সদস্য ইব্রাহিম খলিল ফটিকের সভাপতিত্বে ও পৌর বিএনপির সদস্য সচিব তায়েজুল ইসলামের সঞ্চালনায় এতে বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সিংড়ার সাবেক এমপি অধ্যাপক কাজী গোলাম মোর্শেদ, জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু, সদস্য ফরহাদ আলী দেওয়ান শাহীন, সিংড়া উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট মজিবুর রহমান মন্টু, সদস্য সচিব দাউদার মাহমুদ, যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনু, পৌর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট আলী প্রমুখ।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর