March 2, 2024, 11:33 pm

ময়মনসিংহে জাতীয় শোক দিবস পালিত

Reporter Name
  • আপডেট Tuesday, August 15, 2023
  • 56 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ :: যথাযোগ্য মর্যাদায় ময়মনসিংহে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। আজ মঙ্গলবার সকালে নগরীর সার্কিট হাউজ সংলগ্ন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, মনিরা সুলতানা মনি এমপি, সিটি মেয়র ইকরামুল হক টিটু, বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়া, রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য, জেলা প্রশাসক মোস্তাফিজার রহমান, পুলিশ সুপার মাছুম আহাম্ম ভূঞা, জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলসহ মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানসমূহ।

এছাড়াও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহ প্রেসক্লাব, সাংবাদিক ইউনিয়ন (এমইউজে), টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন, কমিউনিটি বেইজড মেডিকেল কলেজ, আলমগীর মনসুর (মিন্টু) মেমোরিয়াল কলেজ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভার আয়োজন করা হয়।

দিবসটি উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে নগরীর টাউন হল এডভোকেট তারেক স্মৃতি মিলনায়তনের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ময়মনসিংহ বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ।

এদিকে নগরীর ৩৩টি ওয়ার্ডসহ অলিগলিতে জেলা ও মহানগর আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে দুস্থ ও হতদরিদ্রদের মাঝে খাবার বিতরণী অনুষ্ঠানে জেলা ও মহানগর আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর