April 17, 2024, 12:18 am

ভাল ছবি তাদের ভাল লাগে না তাই আটকাতে মরিয়া হয়ে যায়

মাসুদ আলম
  • আপডেট Wednesday, April 26, 2023
  • 216 জন দেখেছে

বাংলা চলচ্চিত্রে  শীর্ষ নায়ক শাকিব খান। এবারও ঈদেও তিনি নিজের শ্রেষ্ঠত্বের প্রমাণ দিলেন। ব্যক্তিগত জীবন নিয়ে সম্প্রতি এতটাই আলোচিত-সমালোচিত ছিলেন যে, অনেকেই ভেবে নিয়েছিলেন এইবার বুঝি শাকিবের থেকে দর্শক মুখ ফিরিয়ে নেবে। তবে তা হয়নি। কেননা এবারের পবিত্র ঈদুল ফিতরে ৮ সিনেমা মুক্তি পেলেও সারাদেশে শাকিব খানের ‘লিডার আমিই বাংলাদেশ’-ই ১০০ সিনেমা হল দখল করে রেখেছে। সম্প্রতি সিনেমাটি নিয়ে একটি গণমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন ছবির নায়ক শাকিব খান।

লিডার-আমিই বাংলাদেশ এই ছবিটি দর্শক টানার কারণ হিসেবে শাকিব জানান, উৎসবের ছবি উৎসবের মতো হওয়া লাগে। সিনেমায় সব একশতে একশ হতে হয়। তাহলেই তার প্রতি সবার আগ্রহ জাগে। এই ছবির গল্প ভালো। প্রতিবাদ, সাধারণ মানুষের মধ্যে জাগরণ, অনিয়ম আর সামাজিক সচেতনতার গল্প বলা হয়েছে এতে। ছবির দুটি গান বেশ সাড়া ফেলেছে। ভালো গান কিন্তু দর্শকের কাছে সিনেমার বিজ্ঞাপন। আর আমাকে যারা ভালোবাসেন, তারা গত এক বছরে আমার নতুন ছবি দেখতে পাননি। তাদের মধ্যে একটা আগ্রহ ছিল। সব মিলিয়েই হয়তো দর্শক ছবিটির প্রতি আগ্রহ দেখাচ্ছেন।

কোনো ছবি ভালো চললে বা কেউ ভালো করলে তারা তাদের আটকাতে মরিয়া হয়ে যায় উল্লেখ করে এই অভিনেতা জানান, ওই পক্ষটা সব সময় ছিল, হয়তো আগামীতেও থাকবে। শুধু আমার ছবির বেলায় না, কোনো ছবি ভালো চললে বা কেউ ভালো করলে তারা তাদের আটকাতে মরিয়া হয়ে যায়। মূলত তারা দেশের সিনেমার শত্রু। তবে দর্শকের ভালোবাসা যার বা যাদের পক্ষে আছে, তাদের আটকে রাখার সাধ্য কারও নেই। কত চেষ্টাই তো করল, ‘লিডার– আমিই বাংলাদেশ’ কে কি আটকে রাখতে পারল? এদের দর্শকরা চিনে ফেলেছে। উল্লেখ্য,‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমাটিতে শাকিব খান ছাড়াও অভিনয় করেছেন শবনম বুবলি, মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, মাসুম বাশার, মিলি বাশার, প্রীতি, রিমু রেজা খন্দকার, লুৎফুর রহমান খান সীমান্ত।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর