March 3, 2024, 8:45 am

টঙ্গীতে বকেয়া বেতনের আদায়ের দাবীতে থানায় অভিযোগ

Reporter Name
  • আপডেট Wednesday, August 30, 2023
  • 71 জন দেখেছে

সাথী আক্তার, টঙ্গী :: গাজীপুর মহানগরীর টঙ্গীর সাতাইশ এলাকায় স্বপন ওয়াশিং লিমিটেড নামের একটি কারখানার ৩০জন শ্রমিক বকেয়া বেতন আদায়ের লক্ষ্যে টঙ্গী পশ্চিম থানা পুলিশের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন। এ সময় শ্রমিকরা থানার সামনে অবস্থান নিয়ে কর্মসূচি পালন করে। গতকাল বুধবার সকাল ১০টায় পশ্চিম থানার সামনে এ ঘটনা ঘটে।
শ্রমিকরা জানান, টঙ্গীর সাতাইশ এলাকায় স্বপন ওয়াশিং লিমিটেড নামের কারখানায় তারা কাজ করেন। দুই মাস ধরে কারখানা কর্তৃপক্ষ তাদের বেতন ও টিফিনের টাকা দিচ্ছে না। কয়েক দফায় তারিখ দিয়ে টাকা না দেওয়ায় তারা টঙ্গী পশ্চিম থানায় প্রতিষ্ঠানের মালিক স্বপন কুমার সিংয়ের বিরুদ্ধে অভিযোগ দেন। ৩০ জন শ্রমিক তাদের বকেয়া বেতন ও টিফিনের টাকা আদায়ের জন্য লিখিত অভিযোগ দিয়ে থানার সামনে অবস্থান করেন।
শ্রমিকদের পক্ষে দেওয়া অভিযোগের বাদী মো. রকিবুল ইসলাম বলেন, ‘মালিকপক্ষ বারবার তারিখ দিয়ে আমাদের পাওনা টাকা দেয় না। তাই আমরা থানায় অভিযোগ দিয়ে অবস্থান করছি। আমরা আশা করছি পুলিশ প্রশাসনের হস্তক্ষেপে আমাদের বকেয়া টাকা পরিশোধ করবে কারখানা কর্তৃপক্ষ।
এ বিষয়ে জানতে স্বপন ওয়াশিং লিমিটিডের জেনারেল ম্যানেজার কায়সার হামিদের মোবাইল ফোনে কল দিলেও তিনি রিসিভ করেননি।
টঙ্গী পশ্চিম থানার ওসি মো: আলম বলেছেন, শ্রমিকরা একটি লিখিত অভিযোগ দিয়েছে। আমরা অভিযোগের ভিত্তিতে কারখানা কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর