June 21, 2024, 9:34 am

পার্থর বিজেপিতে যোগ দিলেন হিরো আলম

Reporter Name
  • আপডেট Tuesday, August 29, 2023
  • 114 জন দেখেছে

দৈনিক বিজয়বাংলা নিউজ ডেস্ক :: ডিশ ব্যবসায়ী থেকে রাজনীতিবিদ বনে যাওয়া আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন ওরফে হিরো আলম নিজের আন্দালিব রহমান পার্থের বিজেপিতে যোগদানের ঘোষণা দিয়েছেন। আজ মঙ্গলবার (২৯ আগস্ট) সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে এ ঘোষণা দিয়েছেন। এর আগে ২৭ আগস্ট ইত্তেফাক অনলাইনে সংবাদ প্রকাশিত হয় জেপিতে যোগ দিচ্ছেন হিরো আলম।

সম্প্রতি হিরো আলম ঘোষণা দিয়েছিলেন, আগামী দ্বাদশ সংসদ নির্বাচনেও অংশ নেবেন। তবে এবার নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করবেন না। কোনো একটি রাজনৈতিক দলে যোগ দেবেন এবং সে দলের হয়ে নির্বাচন করবেন। এর পর থেকেই হিরো আলমের রাজনৈতিক দলে যোগদান নিয়ে গুঞ্জন শুরু হয়।

তবে এবার সব গুঞ্জনের অবসান করে হিরো আলম নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করে রাজনৈতিক দলে যোগদানের বিষয়টি নিশ্চিত করেছেন। একটি ছবি পোস্ট করে মন্তব্যে হিরো আলম লিখেন, পার্থর (আন্দালিব রহমান পার্থ) দলে যোগ দেওয়ার জন্য ধন্যবাদ।

এর আগে, গত কয়েক বছরে বেশ কয়েকটি নির্বাচনে অংশ নিয়ে  হিরো আলম বেশ আলোচনায় ছিলেন। বিশেষ করে বগুড়ায় উপনির্বাচনে তিনি সবার নজর কেড়েছেন। সেখানে দুটি আসনে জয়ের দ্বারপ্রান্তে গিয়েও হেরে যান এ অভিনেতা। পরবর্তীতে ঢাকা-১৭ আসনে ভোটার না হয়েও নির্বাচনে অংশ নিয়ে ফের আলোচনায় আসেন।

রাজনৈতিক দলে অংশ নেওয়ার বিষয়ে হিরো আলমের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেছিলেন, এ মুহূর্তে কিছুই বলতে চাই না। তবে কয়েকটি দল থেকেই অফার পেয়েছি। বিশেষ করে বিএনপি, আওয়ামী লীগ, জাতীয় পার্টি (বিজেপি) থেকে আমাকে অফার করা হয়েছে। ভেবেচিন্তে যে কোনো একটি দলে অংশ নেব। সে দলের মনোনীত প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নেব।রাজনৈতিক দলে যোগ দিলে কোন আসন থেকে নির্বাচন করবেন এমন প্রশ্নে হিরো আলম বলেন, আমি যে দলে যোগদান করব, সে দল যে আসনে আমাকে মনোনয়ন দেবে, সে আসনে নির্বাচন করব। 

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর