March 2, 2024, 10:42 pm

টঙ্গীতে হেরোইনসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার

Reporter Name
  • আপডেট Thursday, August 3, 2023
  • 48 জন দেখেছে

সাথী আক্তার, টঙ্গী :: গাজীপুরের টঙ্গীতে ২৫০ পুরিয়া (২০ গ্রাম) হেরোইনসহ এক নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। আজ বৃহস্পতিবার তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

দীর্ঘদিন যাবৎ ওই নারী হেরোইনের চালান এনে টঙ্গী ও আশপাশের এলাকায় কারবার করতেন। তাঁর বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলাও রয়েছে বলে জানিয়েছেন টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল ইসলাম। বুধবার রাত পৌনে আটটার দিকে টঙ্গীর এরশাদনগর এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার হওয়া নারী হলেন—স্মৃতি বেগম (৩২)। তিনি গাজীপুর টঙ্গীর এরশাদ নগর এলাকার তিন নম্বর ব্লকের সৈয়দ মুন্সির মেয়ে। তিনি ওই এলাকায় স্বামী লালু মিয়ার বসবাস করেন। 

পুলিশ বলছে, বুধবার রাতে টঙ্গীর এরশাদ নগর এলাকায় মাদকদ্রব্য বেচাকেনার খবর পায় পুলিশ। পরে ওই এলাকায় অভিযান চালিয়ে স্মৃতি বেগমকে গ্রেপ্তার করে। এ সময় তাঁর কাছে থেকে ২৫০ পুরিয়া (২০ গ্রাম) হেরোইন জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ১ লাখ ৫০ হাজার টাকা। দীর্ঘদিন যাবৎ ওই নারী হেরোইনের চালান এনে টঙ্গী ও আশপাশের এলাকায় বেচা-কেনা করে আসছিলেন। তাঁর বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। 

এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার ওসি মো. আশরাফুল ইসলাম বলেন, ‘গ্রেপ্তারকৃত নারী মাদক কারবারির বিরুদ্ধে মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।’

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর