March 1, 2024, 10:59 am

টঙ্গীতে বিদেশি পিস্তলসহ ২জন গ্রেফতার

Reporter Name
  • আপডেট Sunday, July 30, 2023
  • 47 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুর মহানগরীর টঙ্গী পূর্ব থানাধীন বউ বাজার এলাকা থেকে বিদেশি পিস্তলসহ দুজন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। আজ রবিবার (৩০ জুলাই) র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার মো. পারভেজ রানা এ তথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলেন- গাজীপুর মহানগরীর বউবাজার এলাকার মৃত শেখ বাবুলের ছেলে মো. ইয়ামিন (৩৩) ও একই এলাকার জলিল সরদারের ছেলে মো. আব্দুস সালাম (৩৪)। এসময় আসামিদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার মো. পারভেজ রানা জানান, শনিবার দুপুর দেড়টায় গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুরের টঙ্গী পূর্ব থানাধীন বউ বাজার এলাকায় ফারুক মিয়ার নাভিদ ভিলা নামক একটি বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এসময় ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল ও ম্যাগজিন উদ্ধার করা হয়। এ ঘটনায় গ্রেপ্তার হন দুজন। 

তিনি আরো বলেন, আসামিদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা অস্ত্রধারী সন্ত্রাসী।তারা উভয়েই টঙ্গীসহ আশপাশ এলাকায় অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয় করেন এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে ছিনতাই, চাঁদাবাজি, ডাকাতিসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছিলেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর