March 3, 2024, 8:54 am

গাজীপুর প্রেসক্লাবের সঙ্গে জেলা প্রশাসকের মতবিনিময়

Reporter Name
  • আপডেট Tuesday, August 1, 2023
  • 37 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুরে সদ্য যোগদানকৃত জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলামের সঙ্গে গাজীপুর প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে গাজীপুর জেলা প্রশাসকের ভাওয়াল সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: ওয়াহিদ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো: মামুনুল করিম, নির্বাহী ম্যাজিস্ট্রেট শোয়েব শাত ঈল ইভান।

বক্তব্য রাখেন গাজীপুর প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ খায়রুল ইসলাম, সাধারণ সম্পাদক মো: মনিরুজ্জামান, সাবেক সভাপতি মুকুল কুমার মল্লিক, মাজহারুল ইসলাম মাসুম, মো: মুজিবুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, মো: রুহুল আমিন সজীব, মো: আমিনুল ইসলাম, কালের কন্ঠের মোঃ শরীফ আহমেদ শামীম, সমকালের ইজাজ আহাম্মেদ মিলন, সময় টিভির রাজিবুল হাসান, বাংলা ভূমির নজরুল ইসলাম আজাহার প্রমুখ। এছাড়া জেলায় কর্মরত ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।সাংবাদিকদের উদ্দেশ্যে জেলা প্রশাসক বলেন, আমি এক সময় সাংবাদিকতা করেছি। সে কারণে আমি ভালো করেই জানি সমাজ গঠণে সাংবাদিকদের ভূমিকা বা অবদান কি। তিনি সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস দিয়ে বলেন, আপনারাও আমাকে বিভিন্ন তথ্য দিয়ে সহযোগিতা করবেন। 

মতবিনিময় সভায় সাংবাদিকরা জেলা বিভিন্ন বিষয় তুলে ধরেন। বিশেষ করে মাদক, পয়ঃনিষ্কাশন, নদী-খাল ভরাট করে শিল্পকারখানা নির্মাণ, শহরের যানজট, খাসপুকুর ও বনভূমি বেদখল, শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসা সেবার মান ও অব্যবস্থাপনাসহ বিভিন্ন বিষয় তুলে ধরা হয়। জেলা প্রশাসক পর্যায়ক্রমে এসব সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর