April 22, 2024, 5:53 pm

গাজীপুরে যুবলীগের সদস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন

Reporter Name
  • আপডেট Monday, September 18, 2023
  • 33 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যক্রমে আরো গতিশীলতা করতে প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম কর্মসূচি উপলক্ষে কর্মীসভার আয়োজন করা হয়। মহানগরের ১৫নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে আজ সোমবার বিকেলে মহানগরীর বাসনসড়ক প্যারাডাইস কমপ্লেক্সে এ কর্মীসভা অনুষ্ঠিত হয়। ওয়ার্ড যুবলীগের আহবায়ক মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে এবং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহবায়ক সোহরাব হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক মোঃ কামরুল আহসান সরকার রাসেল।
এ সময় রাসেল সরকার বলেন,আওয়ামীলীগের নেতৃত্বাধীন বর্তমান সরকার ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কাজ করে চলেছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে। এজন্য আওয়ামী যুবলীগকে শক্তিশালী করতে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু করা হয়েছে। আমরা বিশ্বাস করি আওয়ামীলীগের পাশাপাশি যুবলীগ দেশব্যাপী বিরোধীদলের ষড়যন্ত্র প্রতিহতসহ সরকারকে পুনরায় ক্ষমতায় আনতে জোরালোভাবে কাজ করে যাবে।
এ সময় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন, মহানগর যুবলীগের সদস্য দেলোয়ার হোসেন, বাসন থানা যুবলীগ নেতা আব্দুল হালিম মন্ডল, সাবেক সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফজাল হোসেন সরকার পাপেল, সাবেক অর্থ সম্পাদক মোঃ বাবুল হোসেন প্রমুখ।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর