April 22, 2024, 12:39 pm

গাজীপুরে জামায়াতের বিক্ষোভ মিছিল-সমাবেশ

Reporter Name
  • আপডেট Friday, July 28, 2023
  • 51 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গাজীপুর মহানগর জামায়াতের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। আজ শুক্রবার বাদ জুমা গাজীপুরের চান্দনা চৌরাস্তা থেকে মিছিলটি বের করা হয়। পরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চৌধুরী পাম্পের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে কর্মসূচি শেষ করা হয়। তত্ত্বাবধায়ক সরকারের অধীনে সবার অংশগ্রহণমূলক নির্বাচন, দলের আমির ডা. শফিকুর রহমানসহ নেতা-কর্মীদের মুক্তি এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণের দাবিতে এই বিক্ষোভ মিছিল করা হয়।

বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য ও মহানগর জামায়াতের সেক্রেটারি মো. খায়রুল হাসান। কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য ও গাজীপুর মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারি মো. হোসেন আলীর সঞ্চালনায় আরও বক্তব্য দেন কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য ও গাজীপুর জেলা নায়েবে আমির মাওলানা শেফাউল হক।

এ সময় উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য ও গাজীপুর মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারি মো. আফজাল হোসাইন, গাজীপুর জেলা সেক্রেটারি মো. সফি উদ্দিন, মহানগর কর্মপরিষদ সদস্য মো. নজরুল ইসলাম, শিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. সালাহউদ্দিন আইয়ুবী, মহানগর শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি মো. মহিউদ্দিনসহ মহানগর জেলা এবং বিভিন্ন থানা শাখার নেতারা।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর