April 28, 2024, 8:26 pm

শাকিব জনপ্রিয় তবে অভিনয়ে ভাল নয়: কলকাতার প্রযোজক

Reporter Name
  • আপডেট Tuesday, March 26, 2024
  • 29 জন দেখেছে

বিনোদন প্রতিবেদক :: সুপারস্টার চিত্রনায়ক শাকিব খান।ক্যারিয়ারে অসংখ্য ব্যবসাসফল চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। সর্বশেষ ‘প্রিয়তমা’ সিনেমা দিয়েও নতুন করে আলোচনায় শাকিব।আসছে ইদে মুক্তি পেতে যাচ্ছে তার ‘রাজকুমার’। নেটিজেনদের প্রশংসায় ভাসছেন এই সুপারস্টার। নতুন নতুন লুকে লুফে নিচ্ছেন ভক্তদের মন।
দেশের গণ্ডি পেরিয়ে শাকিব খান নাম লিখিয়েছেন টলিউডের সিনেমায়ও। কাজ করেছেন শ্রাবন্তী, শুভশ্রীসহ টলিউডের অনেক নায়িকার সঙ্গে। সব মিলিয়ে পশ্চিমবঙ্গেও পরিচিত এক নাম শাকিব। তবে সেই নায়কই অভিনয় পারেন না এমন বিস্ফোরক মন্তব্য করেছেন টালিউডের প্রযোজক রানা সরকার।
বাংলাদেশের একটি গণমাধ্যমে অডিও বার্তায় শাকিব খান প্রসঙ্গে রানা বলেন, ‘শাকিব জনপ্রিয় হলেও পশ্চিমবঙ্গে তার সিনেমার দর্শকপ্রিয়তা নেই। সুপারস্টারের সিনেমা যেমন চলা উচিত, যেমন দেব, জিৎ, সোহম—সে রকম চলে না। শাকিব খান হয়তো খুব জনপ্রিয়, কিন্তু অভিনয়ে অন্য যারা নাম করছেন, তাদের তুলনায় অতটা ভালো নয়।’
বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় শাকিব খান সিনেমা করলেও হলগুলো এই নায়কের সিনেমায় ততটা আগ্রহী নয় বলে মন্তব্য রানা সরকারের। তিনি বলেন, ‘শাকিব খানের সিনেমা হলে তো চলেই না, বাংলার কোনো স্যাটেলাইট চ্যানেলেও তাকে সেই দামটা দেয় না, যে দামটা দেব, জিতের মতো নায়কদের আছে।’
শাকিব খান সুপারস্টার ঠিকই, তবে এ নায়ক যদি আরও অভিনয়ের দিকে মনোযোগ দিতেন, তাহলে ভালো হতো বলে মনে করেন রানা সরকার। পশ্চিমবঙ্গের নায়কদেরও প্রায় সময় কটাক্ষ করেন টালিউডের এই প্রযোজক। তাদের অভিনয় জানা না জানা এবং নানা দুর্বলতা নিয়ে তোলেন প্রশ্ন। এবার শাকিব খানের মতো জনপ্রিয় নায়কের অভিনয়দক্ষতা নিয়েও প্রশ্ন তোলেন এ প্রযোজক।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর