May 19, 2024, 12:59 am

শাকিব খানের সঙ্গে আয়নাবাজির নাবিলা ও কলকাতার মিমি

Reporter Name
  • আপডেট Monday, March 11, 2024
  • 28 জন দেখেছে

বিনোদন প্রতিবেদক :: জনপ্রিয় নায়ক শাকিব খানের ‘তুফান’ সিনেমায় অভিনয় করবেন ওপার বাংলার মিমি চক্রবর্তী ও বাংলাদেশের আয়নাবাজি খ্যাত অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। রায়হান রাফীর পরিচালনায় গেল ডিসেম্বরে এক জমকালো আয়োজনের মধ্যে দিয়ে ঘোষণা দেয়া হয় তুফান এর। তখন শাকিবের নায়কের নাম ঘোষণা হলেও জানানো হয়নি নায়িকার নাম। তবে গত ১৮ ফেব্রুয়ারি সমকাল অনলাইন ও প্রিণ্ট ভার্সনে ‘‘শাকিবের ‘তুফান’: নায়িকা মধুমিতা না হয় মিমি!’’ এই শিরোনামে খবর প্রকাশিত হয়। সূত্রের বরাতে খবরটি প্রকাশের প্রায় ২০ দিন পর প্রযোজনা প্রতিষ্ঠান থেকে অফিসিয়ালি জানানো হলো কলকাতার মিমি চক্রবর্তীই হচ্ছেন নায়িকা। আর বাংলাদেশে থেকে নেওয়া হয়েছে নাবিলাকে। সিনেমাটিতে প্রধান নারী চরিত্রে দুজনেই প্রথমবার শাকিবের সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন।
মিমি চক্রবর্তী কাজটি নিয়ে বেশ উচ্ছ্বসিত হয়ে বলেন, বাংলাদেশে আমার প্রায় যাওয়া হয়। কখনও কাজে কখনও বা ঘুরতে। সেখানে কাজ করাটা আমার জন্য সবসময় আনন্দের। সেই সাথে বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের সাথে এটাই আমার প্রথম সিনেমা হতে যাচ্ছে। সব মিলিয়ে আমি দারুণ এক্সসাইটেড। দর্শকও দুর্দান্ত কিছু পেতে যাচ্ছে।
‘আয়নাবাজি’ সিনেমা দিয়ে দর্শকের মনে দাগ কেটে ছিলেন নাবিলা। এই সিনেমার পর আর তেমন কোনো সিনেমায় তাকে দেখা না গেলেও দীর্ঘ বিরতি ভেঙে এবার ফিরছেন শাকিবের ‘তুফান’ দিয়ে।
নাবিলা বলেন, এক রকমের আনন্দ তো কাজ করছেই। সেই সাথে এতো দিন পর বড় পর্দায় ফেরার একটা উত্তেজনাও আছে।
সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই, এসভিএফ এবং চরকি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, মিমি দুই বাংলাতেই পরিচিত মুখ। সেই সাথে নাবিলার জন্যেও অন্যরকম ভালোবাসা দর্শকের রয়েছে। বড় পর্দায় শাকিব খানের সাথে নতুন এই দুই নায়িকা দুই বাংলার দর্শকের মধ্যে ঝড় তুলবে এরকম তারা আশাবাদী। ২০ মার্চ থেকে শুরু হবে শাকিব খানের একশ্যান ধাচের তুফান সিনেমা। আগামী কোরবানির ঈদে এটি বিশ্বব্যাপী একযোগে মুক্তি পাবে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর