May 3, 2024, 5:12 pm

মৌলভীবাজারে জুয়ার আস্তানায় অভিযান চালিয়ে আটক ১৩

Reporter Name
  • আপডেট Saturday, April 20, 2024
  • 17 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, সিলেট :: মৌলভীবাজার সদর উপজেলার নাজিরাবাদ ইউনিয়নে জুয়ার আস্তানায় অভিযান চালিয়ে সরঞ্জাম ও নগদ টাকাসহ ১৩ জুয়াড়িকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গত বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার নাজিরাবাদ ইউনিয়নের আটঘর (মাইজপাড়া) এলাকার খলিল মিয়ার ফিশারি থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলায় ব্যবহৃত জান্ডি-মুন্ডার গুটি ও বোর্ড জব্দ করা হয়।
আটককৃতরা হলেন ফিশারির মালিক খলিলুর রহমান ওরফে খলিল মিয়া (৪১) শাহানুর মিয়া (৪৬), মোঃ আলী আহমদ (৬৪), মোঃ জায়ফর মিয়া (৫৫), মোঃ ছিকন খা (২৩), জীবন মিয়া (২২), দিলাল মিয়া (৬৪), সাঈদ মিয়া (৩৫), ইউসুফ মিয়া (৩৮), আতাউর রহমান (৫০), মৌলদ মিয়া (২৮), মো: আকবর (৫৬) ও মোঃ আলী হোসেন (৩২)।
অভিযানে নেতৃত্ব দেওয়া উপ-পরিদর্শক (এসআই) এ এইচ এম মাহমুদুর রহমান জানান, আটঘর গ্রামের খলিল মিয়ার ফিশারিতে পাহারা দেওয়ার জন্য নির্মিত ঘরে জান্ডি-মুন্ডার মাধ্যমে জুয়ার আসর চলতো। গোপন সোর্সের মাধ্যমে পাওয়া তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ১৩ জনকে আটক করা হয়।
পুলিশ সুপার মো: মনজুর রহমান বলেন, গোপন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে ১৩ জুয়ারিকে আটক করা হয়েছে। অভিযান অব্যাহত থাকবে। জুয়া আর দাদন ব্যবসার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করেছি।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর