May 2, 2024, 9:42 am

বিদ্যালয়ের শিক্ষার মানন্নোয়নে কাজ করতে সকলের সহযোগিতা চাই: বদরুল আলম পাশা

Reporter Name
  • আপডেট Wednesday, April 3, 2024
  • 41 জন দেখেছে

মো: জাফর আলী :: সকল জল্পনা কল্পণার অবসান ঘটিয়ে গাজীপুর মহানগরীর টঙ্গীর মুদাফা হাজী সৈয়দ আলী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন গাজীপুর মহানগরীর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ও টঙ্গী পশ্চিম থানা যুবলীগের সভাপতি পদপ্রার্থী আলহাজ্ব মোঃ বদরুল আলম পাশা। তিনি পেয়েছেন ৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৩ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর, টঙ্গী পৌরসভার সাবেক কমিশনার ও প্যানেল মেয়র আব্দুল আলীম মোল্লা পেয়েছেন ৪ ভোট। সম্প্রতি গত ১৩ই মার্চ বিদ্যালয়টির অভিভাবক সদস্য নিবার্চন অনুষ্ঠিত হয়। এছাড়াও এই নিবার্চনে সাধারণ শিক্ষক সদস্য পদে মোঃ নুরুল ইসলাম ও মোঃ সাইফুল ইসলাম নির্বাচিত হয়েছে।

স্থানীয় বাসিন্দারা বলেন, স্কুল ম্যানেজিং কমিটির নবনির্বাচিত সভাপতি আলহাজ্ব মোঃ বদরুল আলম পাশা একজন তরুণ সমাজসেবক। তিনি নির্বাচিত হওয়ায় অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ আনন্দিত।

ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় বদরুল আলম পাশা বলেন, টঙ্গীর মুদাফা হাজী সৈয়দ আলী উচ্চ বিদ্যালয় একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এই বিদ্যালয়ের শিক্ষার মানন্নোয়নের পাশাপাশি অবকাঠামোগত উন্নয়নে মনোনিবেশ করা আমার মূল লক্ষ্য। আমাকে যারা এই দায়িত্ব দিয়েছেন, আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি ।বিশেষ করে গাজীপুর-2 আসনের মাটি ও মানুষের প্রিয় নেতা, ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ মাস্টারের সুযোগ্য সন্তান ৪ বারের সংসদ সদস্য আলহাজ্ব মো. জাহিদ আহসান রাসেল এমপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এছাড়াও মুদাফা হাজী সৈয়দ আলী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মরহুম মোঃ ফারুক আহম্মেদ মাষ্টার যেভাবে এই প্রতিষ্ঠানের জন্য কাজ করে গেছেন। সেই ধারা অব্যাহত রাখতে সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর