May 2, 2024, 8:11 am

মুক্তিযোদ্ধা মহেব আলীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

নিজস্ব প্রতিবেদক ::
  • আপডেট Wednesday, May 31, 2023
  • 111 জন দেখেছে

হবিগঞ্জের মাধবপুরে মুক্তিযোদ্ধা মহেব আলীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রুহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ মো. শাহজাহান। আজ বুধবার (৩১ মে) দুপুর ২ ঘটিকায় উপজেলার চৌমুহনী ঈদগাহে মাঠে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। দাফনের আগে তার প্রতি প্রথমে রাষ্ট্রীয় মর্যাদায় সালাম প্রদর্শন করা হয়। জেলা পুলিশ বাহিনীর একটি চৌকস দল সশস্ত্র সালাম ও গার্ড অফ অনার প্রদান করেন। এর আগে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনজুর আহসান নিহতের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকেও ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা জারু মিয়া, মুক্তিযোদ্ধা ফরিদ হোসেন , উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীরমুক্তিযোদ্ধা রহম আলী, ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান সোহাগ, সাবেক চেয়ারম্যান ডাঃ আ. আলী শাহ, কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ আরিফ হোছাইনসহ প্রমুখ।

উল্লেখ্য, মুক্তিযোদ্ধা মহেব আলী বার্ধক্যজনিত কারণে মঙ্গলবার রাতে নিজ বাড়িতে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৮০ বছর। তিনি স্ত্রী, ২’ছেলে, ৩’মেয়ে আত্মীয়-স্বজন সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর