May 20, 2024, 10:20 am

বাংলাদেশে মুক্তির অনুমতি পেল ‘অ্যানিম্যাল’

Reporter Name
  • আপডেট Wednesday, November 29, 2023
  • 50 জন দেখেছে

বিনোদন প্রতিবেদক :: আবারও বাংলাদেশে আসছে বলিউড সিনেমা। আমদানি প্রক্রিয়ায় এবার বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে রণবীর কাপুরের ‘অ্যানিমেল’। বাংলাদেশে এই সিনেমাটি আমদানি করতে যাচ্ছে কিবরিয়া ফিল্মস। এরইমধ্যে তথ্যমন্ত্রণালয় ‘অ্যানিম্যাল’ সিনেমাটিকে বাংলাদেশে মুক্তির অনুমতিও দিয়েছে বলে জানিয়েছেন আমদানিকারক প্রতিষ্ঠানটির কর্ণধার কামাল কিবরিয়া লিপু।
আজ বুধবার সকালে তিনি বলেন, ‘গতকাল মন্ত্রণালয় অনুমতি দিয়েছে। আশা করছি আজ-কালকের মধ্যেই সেন্সর পাওয়া যাবে। সবকিছু ঠিক থাকে আগামী ১ ডিসেম্বর বাংলাদেশে মুক্তি পাবে ‘অ্য়ানিম্যাল’।’
‘অ্যানিম্যাল’ নিয়ে ভারতে বেশ হইচই চলছে। ট্রেলারে চমক দেখিয়েছেন রণবীর কাপুর। একদিকে নায়ক রণবীরের হিংস্র চেহারার অ্যাকশন লুকে যেমন মুগ্ধ ভক্ত ও সমালোচকরা আবার অন্যদিকে টিজার আর ট্রেলারে ধামাকার ইঙ্গিত দিয়েছিল বলিউড তারকা রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’। আর সেটাই যেন সত্যি হয়েছে।
স্যাকনিল্ক ডট কমের রিপোর্ট বলছে, ‘অ্যানিম্যাল’ সিনেমাটি ইতিমধ্যেই ভারতীয় বাজারে একটি উল্লেখযোগ্য মাইলফলক অর্জন করেছে। এই সিনেমার ৬, ০৩৬টি শো জুড়ে মোট ২,০৯,৯৮৬ টি টিকিট বিক্রি হয়েছে। যা থেকে আয় হয়েছে ৬.৪২ কোটি রুপি।
সম্প্রতি সিনেমাটি ছাড়পত্র পেয়েছে। সেন্সর বোর্ডের তরফে ‘এ’ সার্টিফিকেট পায় ‘অ্যানিম্যাল’। আগামী ১ ডিসেম্বর বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে ‘অ্যানিম্যাল’। পিতা-পুত্রের ভালোবাসা ও দ্বন্দ্বের গল্পে এটি পরিচালনা করেছেন ‘কবির সিং’খ্যাত নির্মাতা সন্দীপ রেড্ডি ভাঙ্গা। অভিনয়ে আরও আছেন অনিল কাপুর, ববি দেওল ও রাশমিকা মান্দানা।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর