May 20, 2024, 4:04 am

‘প্রিয়তমা’ দেখে প্রতিমন্ত্রী পলক চোখের পানি ধরে রাখতে পারেননি

মাসুদ আলম
  • আপডেট Tuesday, July 4, 2023
  • 45 জন দেখেছে

ফেসবুকে এক পোস্টে রবিবার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ পলক জানান, স্ত্রী ও দুই সন্তানসহ ‘প্রিয়তমা’ সিনেমা দেখার জন্য রাজধানীর বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে অপেক্ষা করছেন তিনি। ঈদে মুক্তিপ্রাপ্ত শাকিব খান অভিনীত সিনেমাটি দেখার পর নিজের অনুভূতি ব্যক্ত করে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন তিনি। সেখানে নিজের অনুভূতির কথা জানান তিনি।

পলক বলেন, শাকিব খান আবারও প্রমাণ করেছেন তিনি একজন সুপারস্টার। সিনেমাটির শুরু থেকে শেষ পর্যন্ত আবেগতাড়িত করেছে আমাকে। সত্যি বলতে আমি চোখের পানি ধরে রাখতে পারিনি। প্রিয়তমা দেখে আমি আনন্দিত।

শাকিব-ইধিকা জুটির এই সিনেমাটি মাইলফলক সৃষ্টি করবে মন্তব্য করে প্রতিমন্ত্রী আরও বলেন, সিনেমাটি দেখার জন্য মানুষ হলমুখী হয়েছে। দর্শক লাইন ধরে টিকিট কাটছে। লাইন ধরে হলে প্রবেশ করছে। দেশের সিনেমা ইতিহাসে অনন্য মাইলফলক হয়ে থাকবে সিনেমাটি।

এছাড়া তিনি সবাইকে হলে এসে সিনেমাটি দেখার আমন্ত্রণ জানিয়ে বলেন, আপনারা সিনেমা হলে আসুন। পরিবারের সঙ্গে প্রিয়তমা দেখুন।

প্রসঙ্গত, ‘প্রিয়তমা’ শতাধিক সিনেমা হলে মুক্তি পেয়েছে ঈদে। হিমেল আশরাফের পরিচালনায় এতে শাকিব-ইধিকা পাল ছাড়া আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, ডন, শহীদ উন নবী, এলিনা শাম্মী প্রমুখ।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর