May 20, 2024, 6:30 am

প্রধানমন্ত্রীর ৭৭তম জন্মদিন উপলক্ষে গাজীপুরে যুবলীগের আলোচনা সভা খাবার বিতরণ

Reporter Name
  • আপডেট Thursday, September 28, 2023
  • 96 জন দেখেছে

মো: জাফর আলী :: বঙ্গবন্ধু কন্যা সফল রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়। বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় এই আয়োজন করা হয়।
মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল, যুগ্ম আহ্বায়ক মো: সাইফুল ইসলাম, সুমন আহম্মেদ শান্ত বাবু ও মো: আলমগীর হোসেনের যৌথ উদ্যোগে আজ বৃহস্পতিবার গাজীপুর মহানগরীর চান্দনা চৌরাস্তা এলাকায় আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন, মহানগর যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব মো: কামরুল আহসান সরকার রাসেল।
আলোচনা সভায় বক্তারা প্রধানমন্ত্রীর বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের ওপর আলোচনা করেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নকে বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নেই। পাশাপাশি প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে গাজীপুর মহানগর যুবলীগের সকল নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার আহ্বান জানান। আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু এবং জাতির জনক ও তার পরিবারের শহীদ সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও এতিম ছাত্রদের মাঝে খাবার বিতরণ শেষে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করেন। এ সময় মহানগর, থানা ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর