May 20, 2024, 2:17 pm

প্রকাশিত হলো মমর ‘প্রেম যমুনা’

Reporter Name
  • আপডেট Sunday, December 31, 2023
  • 35 জন দেখেছে

বিনোদন প্রতিবেদক :: সংগীতের সঙ্গে মাহফুজা মমর সখ্য সেই পাঁচ বছর বয়স থেকেই। পরিবার থেকে হয়েছিল গানের হাতেখড়ি। এরপর কয়েকজন ওস্তাদের কাছ থেকে গানের বিভিন্ন বিষয় রপ্ত করেছেন এ কণ্ঠশিল্পী। এখন পর্যন্ত ১৮টি মৌলিক গান প্রকাশ করে শ্রোতাদের মনে জায়গা করে নিয়েছেন তিনি।
পাশাপাশি দেশ ও দেশের বাইরে স্টেজ শো করে কুড়িয়েছেন সুনাম। স্টেজ শো নিয়ে ব্যস্ত থাকলেও এ শিল্পী নিয়মিত প্রকাশ করে যাচ্ছেন নিজের মৌলিক গান। এরই ধারাবাহিকতায় কণ্ঠশিল্পী মাহফুজা মম এবার তার ভক্ত-শ্রোতাদের নতুন বছরে উপহার দিলেন নতুন আরও একটি গান-ভিডিও।
গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। নোমান সজীবের কথা, সুর ও সংগীতায়োজনে প্রেমিক মনের জল্পনা-কল্পনার মিশেলে তৈরি এ গানের ভিডিও নির্মাণ করেছেন এম এইচ রিজভী। একঝাঁক নৃত্য শিল্পীর সঙ্গে গানটির ভিডিওতে অংশ নিয়েছেন মম নিজেই। ভিডিওটির কোরিওগ্রাফার হিসেবে ছিলেন শাহেদ হোসাইন।
‘প্রেম যমুনা’ গানটি নিয়ে দারুণ উচ্ছ্বসিত মম জানালেন, ‘গানটির কথা, সুর, সংগীত ও গায়কীর মধ্যে একটা দোলা আছে। শ্রোতাদের হৃদয় দোলানো একটি গান ‘প্রেম যমুনা’। আর গানের সঙ্গে মিল রেখে ভিডিও নির্মাণ করা হয়েছে। আমার বিশ্বাস গানটি সবার হৃদয়ে দোলা দিয়ে যাবে।
ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আজ (৩১ ডিসেম্বর) তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় ‘প্রেম যমুনা’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে দেশি ও আর্ন্তজাতিক একাধিক অ্যাপে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর