April 29, 2024, 10:01 am

নরসিংদীতে ডিবি পরিচয়ে ডাকাতি, গ্রেফতার ৭

Reporter Name
  • আপডেট Monday, March 25, 2024
  • 32 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী :: নরসিংদীতে ডিবি পরিচয়ে ডাকাতির ঘটনায় অভিযুক্ত ৭ আসামিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে লুণ্ঠিত মালামালসহ নগদ টাকা উদ্ধার করা হয়েছে।
গ্রেফতাররা হলেন- নারায়ণগঞ্জের রুপগঞ্জ এলাকার নাদিম হোসেন আনিছ (২৯), তোহা মীর শাওন (৩৮), বন্দর থানার মামুন (২৯), নরসিংদীর মাধবদীর মো. অন্তর (২৮), আল আমিন (২৫), হবিগঞ্জের সোহেল মিয়া (৩৫) এবং ময়মনসিংহের ইশ্বরগঞ্জের ইলিয়াছ (২৩)। আজ সোমবার (২৫ মার্চ) দুপুরে এক সংবাদ সম্মেলনে নরসিংদীর পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান এসব তথ্য জানিয়েছেন।
তিনি জানান, গত বুধবার (২০ মার্চ) রাতে শিবপুরের ঘাসিরদিয়া এলাকায় ডিবি পরিচয়ে গতিরোধ করে ৭৫ ড্রাম সয়াবিন তেলসহ একটি পিকাপ লুট করে নিয়ে যায় একটি চক্র। প্রতিষ্ঠানটির দায়ের করা মামলার প্রেক্ষিতে তথ্য প্রযুক্তির সহায়তায় মালামাল উদ্ধারসহ অভিযুক্তদের গ্রেফতারে নামে গোয়েন্দা পুলিশ। এরপর রোববার (২৪ মার্চ) নরসিংদী, নারয়ণগঞ্জসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ডাকাতির সঙ্গে জড়িত সাতজনকে গ্রেফতার ও ডাকাতি হওয়া তেলসহ পিকাপ উদ্ধার করে পুলিশ। গ্রেফতার হওয়াদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতিসহ বিভিন্ন অপরাধের একাধিক মামলা আছে। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর