May 20, 2024, 12:43 am

‘দ্য আর্চিস’ সিনেমায় বাপ-বেটি!

মাসুদ আলম
  • আপডেট Monday, June 26, 2023
  • 58 জন দেখেছে

এখনো বলিউডে অভিষেক হয়নি বলিউড বাদশা শাহরুখ খান ও গৌরি খানের কন্যা সুহানা খানের ।  তবে ব্যক্তিগত কারণে বছরজুড়েই খবরের শিরোনাম হন এই তারকা সন্তান। এদিকে শোনা যাচ্ছে, বাবার সঙ্গে একই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন সুহানা।

‘পাঠান’ সিনেমার পরিচালক সিদ্ধার্থ আনন্দের সঙ্গে কাজ করতে যাচ্ছেন শাহরুখ খান। নাম ঠিক না হওয়া একটি সিনেমা পরিচালনা করবেন সিদ্ধার্থ আর প্রযোজনা করবেন শাহরুখ। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন শাহরুখ খানের কন্যা সুহানা। প্রযোজনার পাশাপাশি সিনেমাটিতে ক্যামিও চরিত্রে হাজির হবেন শাহরুখ। যদিও সিনেমাটির জন্য সিদ্ধার্থকে এখনো চুক্তিবদ্ধ করাননি শাহরুখ। সব কিছু ঠিক থাকলে শাহরুখ-সিদ্ধার্থের এটি হবে তৃতীয় মিশন। বর্তমানে সিনেমাটির অভিনয়শিল্পী নির্বাচনের কাজ চলছে। চলতি বছরের শেষের দিকে সিনেমাটির শুটিং শুরুর পরিকল্পনা করেছেন নির্মাতা। 

মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইনস্টিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজে পড়াশোনা করেন সুহানা। তারপর পাড়ি জমান যুক্তষ্ট্রের নিউ ইয়র্কে। সেখানকার নিউ ইয়র্ক ইডিনিভার্সিটি থেকে ফিল্ম স্টাডিজ বিষয়ে পড়াশোনা শেষ করেছেন সুহানা খান।

বাবার পথ ধরে রুপালি জগতে ক্যারিয়ার গড়তে চান সুহানা। সেই হিসেবে প্রস্তুতিও নিচ্ছেন। ইতোমধ্যে মঞ্চে তার পারফরম্যান্স সবার নজর কেড়েছে। খুব শিগগির জোয়া আখতারের ‘দ্য আর্চিস’ সিনেমার মাধ্যমে অভিষেক ঘটবে শাহরুখ কন্যার।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর