April 30, 2024, 8:59 am

‘দরদ’ সিনেমায় নতুন কিছু দেখতে পাবে দর্শক: শাকিব খান

Reporter Name
  • আপডেট Saturday, November 18, 2023
  • 38 জন দেখেছে

বিনোদন প্রতিবেদক :: শাকিব খান অভিনীত প্রথম প্যান ইন্ডিয়ান ‘দরদ’ সিনেমার ভারতের অংশের শুটিং শেষ করে আজ বাংলাদেশে ফিরেছেন। বিকেল সাড়ে ৪টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বের হন তিনি। এ সময় তাকে স্বাগত জানাতে বিমানবন্দরে হাজির হয় ভক্তরা। সেখানে উপস্থিত ছিলেন বেশ কিছু গণমাধ্যমকর্মীও। সেসময়  ‘দরদ’র শুটিং অভিজ্ঞতা জানিয়ে শাকিব খান বলেন, প্রথম প্যান ইন্ডিয়ান ‘দরদ’ সিনেমায় অভিনয় করেছি। এই সিনেমায় অনেক নতুন কিছুর দেখা পাবেন দর্শকরা। অনেক নতুন অভিজ্ঞতার মুখোমুখি হয়েছি।
নায়িকা সোনাল চৌহানের সঙ্গে পর্দার রসায়ন আমার ভক্তদের মন কাড়বে। সিনেমাহলে মুক্তি পেলে সেই কথার প্রমাণ মিলবে। আমাদের ও তাদের কাজের পরিবেশ একেবারে আলাদা। বিমানবন্দর থেকে বের হয়ে ভক্তদের দেখে উচ্ছ্বাস প্রকাশ করলেন এই অভিনেতা।
তিনি বলেন, ‘ আপনাদের ভালোবাসায় আমি মুগ্ধ। এটা আমার কাছে বড় পাওয়া। এই যে প্রতিবার একটা ভালো কাজ করে আসার পর সবাই এমন উচ্ছ্বাস নিয়ে আসে, স্বাগত জানায়, এর অনুভূতি আসলে বলে বোঝানো যাবে না।’ ‘দরদ’ সিনেমার শুটিংয়ের পাশাপাশি মুম্বাইয়ে কিছু কাজের কথা হয়েছে এই অভিনেতার সঙ্গে। তা জানিয়ে তিনি বলেন,  ‘ভারতে শুটিংয়ের পাশাপাশি মুম্বাইয়ের কয়েকজনের সাথে মিটিং হয়েছে। সেইসব ভালো সংবাদ আসবে আগামী কিছুদিনের মধ্যে। এই সিনেমার পর হিমেল আশরাফ পরিচালিত ‘রাজকুমার’ সিনেমার শুটিং শুরু হবে।’

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর