May 22, 2024, 2:45 am

টঙ্গীতে শিশু ধর্ষণচেষ্টার মামলায় বৃদ্ধ কারাগারে

Reporter Name
  • আপডেট Tuesday, April 30, 2024
  • 15 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুরের টঙ্গীতে ৯ বছর বয়সী এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার বিকেলে টঙ্গী পশ্চিম আরিচপুর এলাকা থেকে তাঁকে আটক করা হয়। পরে ধর্ষণচেষ্টার মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে তাঁকে কারাগারে পাঠানো হয়।ওই বৃদ্ধের নাম আব্দুল হাকিম (৭৯)। তিনি টঙ্গীর আরিচপুর এলাকার বাসিন্দা। ঘটনার পর পুলিশ শিশুটিকে তাদের হেফাজতে নিয়েছে।
পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, সোমবার বিকেলে ওই এলাকায় শিশুটির পরিবার বাসা ভাড়া নেয়। বিকেলে আগের বাসা থেকে মালামাল নিয়ে নতুন বাসায় আসে। নতুন ভাড়া বাসায় কিছু মালামাল ও শিশুকে রেখে তার বাবা-মা আগের বাসায় যান। এ সময় বৃদ্ধ আব্দুল হাকিম ওই কক্ষে গিয়ে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় শিশুটির ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে যায়। খবর দিলে পুলিশ গিয়ে বৃদ্ধকে আটক করে থানায় নিয়ে যায়।
এ বিষয়ে জানতে চাইলে টঙ্গী পূর্ব থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, মৌখিক অভিযোগের ভিত্তিতে বৃদ্ধকে থানায় আনা হয়। শিশুটির মা বাদী হয়ে মামলা করলে তাঁকে গ্রেপ্তার দেখিয়ে আজ মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর