May 5, 2024, 9:45 am

টঙ্গীতে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চালকসহ আহত ২

Reporter Name
  • আপডেট Thursday, April 25, 2024
  • 11 জন দেখেছে

স্টাফ রিপোর্টার :: টঙ্গীতে মোটরসাইকেলর ধাক্কায় ইসমাইল (১৭) নামের এক পথচারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেল চালক শিমুল (২০) ও তাঁর বন্ধু বিজয় (১৮) আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শিমুলকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠিয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে টঙ্গীর বনমালা রেলগেইট এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত ইসমাইল টঙ্গী পূর্ব থানার বনমালা এলাকার জামিল মন্ডলের ছেলে। আহত শিমুল এরশাদনগর এলাকার মৃত জয়নাল আবেদীনের ছেলে এবং বিজয় একই এলাকার মোশারফ হোসেনের ছেলে।
পুলিশ জানায়, বিকালে মোটরসাইকেলযোগে শিমুল তাঁর বন্ধু বিজয়কে নিয়ে বনমালা-হায়দরাবাদ সড়ক দিয়ে যাচ্ছিল। এ সময় ইসমাইল ওই সড়ক পার হচ্ছিল। এক পর্যায়ে মোটরসাইকেলটি ইসমাইলকে সজোরে ধাক্কা দিলে তারা সকলেই মাটিতে ছিটকে পড়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত পান। পরে পথচারীরা তাদের উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইসমাইলকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত শিমুলকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠায়। বিজয়কে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।
টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মুস্তাফিজুর রহমান জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে এবং দুর্ঘটনাকবলিত মোটরমাইকেলটি থানায় আনা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর